বাংলাদেশের বিপক্ষে সেরা বোলার হতে চান হারিস

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২০

বাংলাদেশের বিপক্ষে সেরা বোলার হতে চান হারিস

বিগ ব্যাশে এক ম্যাচে হ্যাটট্রিক করে মূলত আলোচনায় আসেন পাকিস্তানের পেসার হারিস রউফ। অস্ট্রেলিয়ার জনপ্রিয় ঘরোয়া এ টি-টোয়েন্টি লিগে দুর্দান্ত খেলেন তিনি। প্রায় প্রতি ম্যাচেই দ্যুতি ছড়িয়েছেন। সেই সুবাদে বাংলাদেশের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের পাক দলে ডাক পেয়েছেন তিনি।

প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন হারিস। তবে মোটেও চাপ অনুভব করছেন না তিনি। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের লক্ষ্যের কথা জানিয়েছেন ২৬ বছর বয়সী এই পেসার। বাংলাদেশের বিপক্ষে তার একমাত্র লক্ষ্য সেরা বোলার হওয়া।

রউফ বলেন, হোমগ্রাউন্ডে খেলব, ভাবতেই ভালো লাগছে। ঘরের মাঠে আমার অভিষেক হতে যাচ্ছে। এ জন্য গর্বিত আমি। আমরা সিরিজ জেতার চেষ্টা করব। আর আমার লক্ষ্য থাকবে সিরিজসেরা বোলার হওয়া। ইনশাল্লাহ দুটিই হবে।

বিগ ব্যাশে আলো ছড়িয়ে পাকিস্তান ক্রিকেটে আলোচনার কেন্দ্রবিন্দুতে হারিস। আগেই চাউর হয়েছিল, বাংলাদেশের বিপক্ষে দলে ফিরছেন তিনি। অবশেষে সুযোগও পেয়েছেন। স্বভাবতই তাকে নিয়ে আলোচনার মাত্রা বেড়ে গেছে। তবু চাপ অনুভব করছেন না ডানহাতি তরুণ পাক পেসার।

হারিস বলেন, আমার কোনো চাপ নেই। আমি ভালো করেই জানি, দেশের মানুষ আমাকে নিয়ে কৌতূহলী। আমার কাছে তাদের চাহিদাও অনেক বেশি। লোকজন আমাকে নিয়ে কথাবার্তা বলছে। সত্যি বলতে কী, এটিই বড় সম্মানের। এতে বরং আমার আত্মবিশ্বাস বেড়েছে।

রউফ এখন পর্যন্ত টি-টোয়েন্টি ক্রিকেটে ২৫ ম্যাচে ৩৫ উইকেট নিয়েছেন। ক্যারিয়ারসেরা বোলিং ২৭/৫। এবারের বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সের হয়ে হোবার্ট হ্যারিক্যান্সের বিপক্ষে এ কৃতিত্ব দেখান তিনি।

তথ্যসূত্র:নিউজ১৮/ডেইলি টাইমস।

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com