ইরানি ক্ষেপণাস্ত্রের আওতায় মধ্যপ্রাচ্যের সব মার্কিন ঘাঁটি: হিজবুল্লাহ

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

ইরানি ক্ষেপণাস্ত্রের আওতায় মধ্যপ্রাচ্যের সব মার্কিন ঘাঁটি: হিজবুল্লাহ

মধ্যপ্রাচ্যে আমেরিকার সব সামরিকঘাঁটি ইরানি ক্ষেপণাস্ত্রের আওতায় রয়েছে বলে দাবি করেছেন লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর মহাসচিব সাইয়েদ হাসান নাসরুল্লাহ।

তিনি বলেন, ইরাকের আইন আল আসাদ ঘাঁটিতে নিখুঁতভাবে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়ে ইরানের ইসলামী বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি আমেরিকাকে সেই বার্তা দিয়েছে। খবর পার্সটুডের।

লেবাননের দক্ষিণাঞ্চলীয় বালবেক শহরে রোববার সন্ধ্যায় হিজবুল্লাহ সমর্থকদের উদ্দেশে দেয়া এক বক্তৃতায় হাসান নাসরুল্লাহ এ কথা বলেন।

মার্কিন ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালানোর জন্য তিনি ইরানের সামরিক বাহিনীর প্রশংসা করে বলেন, এই হামলার মধ্য দিয়ে ইহুদিবাদী ইসরাইলের জন্য বার্তা দেয়া হয়েছে।

হাসান নাসরুল্লাহর এ বক্তব্য টেলিভিশনে সরাসরি সম্প্রচার করা হয়। তিনি বলেন, ইহুদিবাদী ইসরাইলের বোকা প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে জানতে হবে তিনি ভুল জায়গায় হাত দিয়েছে।

হাসান নাসরুল্লাহ বলেন, মার্কিন নেতাদের দিকে তাকান, দেখুন তাদের চেহারায় কিশের ছাপ।

তিনি আরও বলেন, আমি নিশ্চিত ছিলাম- মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যখন আরবি ভাষার গণমাধ্যমে পারস্য উপসাগর সম্পর্কিত খবর দেখলে আর ইরানি ক্ষেপণাস্ত্র হামলার জবাব দেয়ার কথা চিন্তা করবেন না।

হাসান নাসরুল্লাহ বলেন, আইন আল আসাদে ইরান যা করেছে তা শুধু আমেরিকানদের মুখে একটি চপেটাঘাত, এটি জেনারেল সোলাইমানিকে হত্যার পুরো প্রতিশোধ নয়।

এটি হচ্ছে প্রথম পদক্ষেপ। চূড়ান্তভাবে পশ্চিম এশিয়া থেকে মার্কিন সামরিক বাহিনীর বিতাড়িত করা হবে।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com