র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

রাজধানীর মালিবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইকবাল আহমেদ (৪৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হয়েছেন।

রোববার (১২ জানুয়ারি) সকাল সোয়া ৭টার দিকে মালিবাগ রেলগেট এলাকায় সোহাগ পরিবহনের বাস কাউন্টারের সামনে এই ঘটনা ঘটে।

এছাড়াও বন্দুকযুদ্ধে রাফিজা জেসমিন (২৯) ও মাসনুর হাসান (২২) নামে দু’জন আহত হয়েছেন। তারা সম্পর্কে ভাই-বোন।

র‌্যাবের দাবি, নিহত ও আহতরা মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে হতাহত কাছ থেকে ১ লাখ পিস ইয়াবা, ১ লাখ ৭৯ হাজার টাকা, একটি বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি এবং ১২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর বিশেষ কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বলেন, গোপন সংবাদে কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান আসার খবর পেয়ে র‌্যাবের একটি দল সিদ্ধিরগঞ্জে অবস্থান নেয়। পরে সোহাগ পরিবহনের একটি বাসকে অনুসরণ করে মালিবাগে আসে র‌্যাব। বাসটি কাউন্টারে থামার পর সব যাত্রী নেমে নিজ নিজ গন্তব্যে চলে গেলেও ইকবাল আহমেদ ১৪টি লাগেজ নিয়ে কাউন্টারের সামনে অপেক্ষা করতে থাকেন।

তিনি বলেন, কিছুক্ষণ পর দু’টি প্রাইভেটকারে ঘটনাস্থলে আসেন রাফিজা ও মাসনুর। এ সময় র‌্যাব তাদের ঘিরে ধরলে ইকবাল আহমেদ র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়েন। পরে র‌্যাবও পাল্টা গুলি চালালে তিনজন আহত হন। এ সময় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষণা করেন।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com