বড়লেখায় চক্ষু শিবিরে ফ্রি চিকিৎসা পেলেন ২০০ রোগী

প্রকাশিত: ৮:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

বড়লেখায় চক্ষু শিবিরে ফ্রি চিকিৎসা পেলেন ২০০ রোগী

মৌলভীবাজারের বড়লেখায় বেসরকারি সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র দাসেরবাজার শাখার উদ্যোগে চক্ষু শিবির হয়েছে। সম্প্রতি উপজেলার দাসেরবাজার ইউনিয়নে পদক্ষের কার্যালয়ে মাতারকাপন চক্ষু হাসপাতালের তত্বাবধানে এর আয়োজন করা হয়। দিনব্যাপী এ ক্যাম্পে বিনামূল্যে ২০০ রোগীকে চিকিৎসা ও ওষুধ প্রদান করা হয়েছে।

এদিন সকালে ফ্রি ক্যাম্পের উদ্বোধন করেন দাসেরবাজার ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান কমর উদ্দিন। এ উপলক্ষে আলোচনা সভায় সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়ক মো. আলতাফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পদক্ষেপের সিলেট বিভাগের (মানবিক উন্নয়ন কেন্দ্র) আঞ্চলিক ব্যবস্থাপক মনিরুজ্জামান মিয়া। অন্যদের মাঝে বক্তব্য দেন দাসেরবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পটল চন্দ্র দাস, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র দাসেরবাজার শাখা ব্যবস্থাপক বাদল হোসেন, চিকিৎসক তন্ময় দাস, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা নাবিল আহমদ খান, সমাজ উন্নয়ন কর্মকর্তা আবু হানিফ রানা প্রমুখ।

অপরদিকে ২০০ জন রোগীর মধ্য থেকে চোখ অপারেশনের জন্য ১৮ জন বাছাই করা হয়। পরে তাদের মাতারকাপন চক্ষু হাসপাতালের তত্বাবধানে পর্যায়ক্রমে অপারেশন করা হয়েছে।

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com