মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি উপহার! মুখ খুললেন সৃজিত

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯

মিথিলাকে ৩ কোটি টাকার গাড়ি উপহার! মুখ খুললেন সৃজিত

কদিন আগেই পছন্দের মানুষকে বিয়ে করে ঘরনি করেছেন সৃজিত। বিয়ের আগে থেকেই মিথিলার সঙ্গে সম্পর্ক নিয়ে কটু কথা শুনতে হচ্ছিল। ভেবেছিলেন বিয়েটা হয়ে গেলে সমালোচকদের হাত থেকে রেহাই পাওয়া যাবে।

তা আর হলো কোথায়? হানিমুন শেষে শ্বশুরবাড়িতে এসে ভিন্নধর্মের হয়েও গরুর মাংস খেয়ে রোষানলে পড়েন সৃজিত। মিথিলার বাড়ির আবদার রাখতে গিয়ে তীর্যক সমালোচনার মুখে পড়েন এ পরিচালক।

এর রেশ কাটতে না কাটতেই ফের আক্রমনের শিকার হয়েছেন সৃজিত। মিথিলাকে নাকি তিনি তিন কোটি টাকার রেঞ্জ রোভার মডেলের গাড়ি উপহার দিয়েছেন! নববধূকে দামি গাড়ি কিনে দেয়ার এত টাকা সৃজিত কোথায় পেলেন তা নিয়েও প্রশ্ন উঠছে।

এমন সংবাদ দিয়ে সম্প্রতি এক ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে দাবি করা হয়েছে, সৃজিত বউকে খুশি করতে দামি গাড়ি উপহার দিয়েছেন।

তবে এ বিষয়ে মুখ খুলেছেন সৃজিত। নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সেই চ্যানেলের লিংক শেয়ার করে কলকাতার এই নামিদামি নির্মাতা মন্তব্য করেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব’।

না, মিথিলাকে অত দামি গাড়ি দেননি তিনি। যাচাই না করেই সেই চ্যানেলটি এমন তথ্য প্রকাশ করায় অবাক সৃজিতও। ক্যাপশনে তার ব্যবহৃত ইমোজিগুলো যেন সে কথাই জানান দিচ্ছে।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com