আলিয়া ভাট ‘সেক্সিয়েস্ট ফিমেল এশিয়ান’

প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০১৯

আলিয়া ভাট ‘সেক্সিয়েস্ট ফিমেল এশিয়ান’

আলিয়া ভাট ২০১৯ সালের ‘সেক্সিয়েস্ট ফিমেল এশিয়ান’ বা এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন। বছরের হিসাবে আলিয়ার কাছে হারলেও দশকের তালিকায় প্রথম স্থানে আছেন দীপিকা পাড়ুকোন। বুধবার লন্ডনে প্রকাশিত এক ভোটাভুটির ফলাফলে এই খবর জানা যায়।

যুক্তরাজ্যভিত্তিক সাপ্তাহিক ইস্টার্ন আই এই জরিপের আয়োজন করে। এই ফলাফলে বেশ খুশি ‘গাল্লি বয়’ নায়িকা আলিয়া। তবে তার মতে, সত্যিকারের সৌন্দর্য ধরাছোঁয়ার বাইরে। শরীরী সৌন্দর্য বার্ধক্যে আক্রান্ত হয়, কিন্তু হৃদয়ের সৌন্দর্য সব সময় থেকে যায়। সবাইকে এই সৌন্দর্যের পরিচর্যায় মনোযোগী হতে হবে।

অনলাইন ভোটের পাশাপাশি মিডিয়া কভারেজ, সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি ও অন্যান্য কিছু বিষয় মিলিয়ে সেক্সিয়েস্ট এশিয়ান ফিমেল নির্বাচন করা হয়। ইস্টার্ন আই-এর প্রতিষ্ঠাতা ও সম্পাদক আসজাদ নাজিরের মতো, সামনে দশকে বলিউডের রানি হয়ে থাকবেন আলিয়া। তাকে কোনো কিছুই থামাতে পারবে না। তিনি শুধু সিনে তারকা নয়, নারীশক্তির প্রতীকও।

২০১৮ সালের তালিকার শীর্ষে ছিলেন দীপিকা। এবার তার অবস্থান দ্বিতীয়স্থানে। এরপর রয়েছেন টিভি তারকা হিনা খান। চতুর্থ স্থানে আছেন পাকিস্তানি নায়িকা মাহিরা খান। এই তালিকায় তিনি পাঁচ বছর ধরে রয়েছেন। তাকে বলা হচ্ছে এই দশকে পাকিস্তানের সবচেয়ে যৌন আবেদনময়ী নারী।

পাঁচ থেকে দশম অবস্থানে রয়েছেন যথাক্রমে সুরভি চান্দনা, ক্যাটরিনা কাইফ, শিবাঙ্গী জোশি, নিয়া শর্মা, মেহভিশ হায়াত ও প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডে নবাগত ২১ বছরের অনন্যা পাণ্ডে আছেন ৩৬ নম্বরে। অন্যদিকে সবচেয়ে বেশি বয়সী ঐশ্বরিয়া রায় বচ্চন আছেন ৩৯ নম্বরে।

আর দশকের ‘সেক্সিয়েস্ট উইম্যানের’ তালিকায় দীপিকার পরে রয়েছেন যথাক্রমে প্রিয়াঙ্কা চোপড়া, মাহিরা খান, ক্যাটরিনা কাইফ, দৃষ্টি ধামি, ফ্রিদা পিন্টো, আলিয়া ভাট, আনুশকা শেঠি, নিয়া শর্মা ও সোনম কাপুর।

সপ্তাহ খানেক প্রকাশ হয় এশিয়ার যৌন আবেদনময় পুরুষের তালিকা। এতে বছর ও দশক- দুই বিবেচনাতেই প্রথম স্থানে আছেন হৃতিক রোশন।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com