জন্মদিনের উৎসবে মদপানে বিকেএসপির ছাত্রসহ ৩ বন্ধুর মৃত্যু

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৯

জন্মদিনের উৎসবে মদপানে বিকেএসপির ছাত্রসহ ৩ বন্ধুর মৃত্যু

কুষ্টিয়ায় বন্ধুর জন্মদিনের উৎসবে মদ পান করে বিকেএসপির ছাত্রসহ তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- জাহিদুর রহমান সাজিদ (১৭), ফাত্তাউল ফাহিম (১৮) ও পাভেল ইসলাম (১৮)। এ ঘটনায় অসুস্থ আরও ৩ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নিহত ফাহিম শহরের থানাপাড়া এলাকার সাগর হোসেনের ছেলে এবং আমলা সরকারী কলেজের প্রথম বর্ষের ছাত্র। সাজিদ একই এলাকার এনএস রোডের মফিজুর রহমানের ছেলে এবং বিকেএসপির বাস্কেটবল টিমের সদস্য। পাভেল থানাপাড়া পরাণ বক্র লেনের শেখ আরমানের ছেলে এবং শহরের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিলেন।

বন্ধুর জন্মদিনে শহরের কোর্ট ষ্টেশনের সামনের একটি হোমিওপ্যাথি দোকান থেকে মদ ক্রয় করে তারা। এ ঘটনায় রফিকুল ইসলাম নামের এক হোমিও চিকিৎসককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তার দোকান সিলগালা করে দিয়েছে প্রশাসন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেএসপির বাস্কেট বল টিমের খেলোয়াড় জিহাদুর রহমান সাজিদের জন্মদিন ছিল বৃহস্পতিবার। এ উপলক্ষে দুপুরে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে জন্মদিনের পার্টির আয়োজন করে বন্ধু ও পরিচিতরা।

জন্মদিনের পার্টি উপলক্ষে আগে থেকেই শহরের কোর্ট ষ্টেশনের সামনে অবস্থিত রাফি হোমিও হল থেকে বিষাক্ত মদ কেনা হয়। পার্টি চলাকালে বন্ধুরা মিলে সেই মদ পান করে। এর কিছুক্ষণ পর সাজিদসহ অন্তত ৬ জন অসুস্থ হয়ে পড়লে তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন বিকালে মারা যান সাজিদ। সন্ধ্যায় মারা যান ফাহিম এবং রাত সাড়ে ৭টায় দিকে পাভেল নামে আরও একজন মারা যান। আর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছে আতিকুল (২০), সরুজ (১৮) ও শান্ত (২০) নামের তিন বন্ধু।

কুষ্টিয়ার জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) তাপস কুমার সরকার বলেন, বিষাক্ত মদ পান করে ৬ জন হাসপাতালে ভর্তি হয়েছে। এর মধ্যে ৩ জন মারা গেছে। বাকিদের চিকিৎসা চলছে। এর মধ্যে কয়েকজন গুরুতর অসুস্থ আছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা বলেন, রাফি হোমিও হল থেকে বন্ধুরা মিলে মদ কিনেছিল। জিজ্ঞাসাবাদের জন্য দোকানের মালিক রফিকুল ইসলামের একজনকে আটক করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com