দিরাইয়ে সংবর্ধিত ৫ জয়িতা

প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

দিরাইয়ে সংবর্ধিত ৫ জয়িতা

সুনামগঞ্জের দিরাইয়ে সামাজিক বিভিন্ন বিষয়ে বিশেষ ভূমিকা রাখায় ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলা গণমিলনায়তন হলে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০১৯ উদযাপন উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শফি উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহন চৌধুরী, উপজেলা তথ্য প্রদান কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস সনি, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক তাজুল ইসলাম, ব্র্যাকের উপজেলা সমন্বয়কারী পারুল আক্তার, শিক্ষক নেতা গোলাম মোস্তফা সরদার রুমি।

সংবর্ধিত জয়িতারা হলেন, সমাজ উন্নয়নে অবদান রাখায় উপজেলার রফিনগর গ্রামের নার্গিস আক্তার, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী উপজেলা আবাসিক এলাকার মোছা. পারুল খানম, শিক্ষা ও চাকরীক্ষেত্রে সাফল্য অর্জনকারী দিরাইয়ের অনিন্দিতা দাস, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করা উপজেলার কালিনগর গ্রামের ছালেমা বেগম, সফল জননী উপজেলার মধুপুর গ্রামের লক্ষি রানী দাস।

এছাড়াও দিবসটি উপলক্ষে দিরাই সরকারি বালিকা বিদ্যালয় মাঠে মেয়েদের বাইসাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com