আ’লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দকে জেলা মহানগর তাঁতীলীগের শুভেচ্ছা

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

আ’লীগের নবনির্বাচিত নেতৃবৃন্দকে জেলা মহানগর তাঁতীলীগের শুভেচ্ছা

 

সিলেট জেলা ও মহানগর অাওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের নেতৃবৃন্দ।গত শনিবার নেতৃবৃন্দের শুভেচ্ছা জানানো হয়।
নবনির্বাচিত সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি,জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুতফুর রহমান এবং সাধারণ সম্পাদক,সাবেক ছাত্রনেতা এডভোকেট নাসির উদ্দীন খাঁন ও সিলেট মহানগর অাওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ এবং সাধারণ সম্পাদক,সাবেক ছাত্রনেতা অধ্যাপক জাকির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এতে উপস্থিত ছিলেন সিলেট জেলা তাঁতীলীগের অাহবায়ক,সাবেক ছাত্রনেতা, অালমগীর হোসেন এবং সদস্য সচিব সুজন দেবনাথ ও সিলেট মহানগর তাঁতীলীগের অাহবায়ক নোমান অাহমদ ও মহানগর তাঁতীলীগের সদস্য সচিব,সাবেক ছাত্রনেতা শেখ মোঃ অাবুল হাসনাত বুলবুল।

এছাড়া সিলেট জেলা ও মহানগর তাঁতীলীগের যুগ্ম অাহবায়কবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মাসুম অাহমদ,কামরুজ্জামান কামরুল,কাজী মোঃহাকিম রাজা,হাবিবুর রহমান খোকন, মির্জা সোয়েব আহমদ।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক তপন চন্দ্র পাল,এডভোকেট অারিফ অাহমদ,পারভেজ আহমদ রাজু,ডাঃ সুমন কান্তি দত্ত, মোঃ মাসুদ রানা,শান্ত বিশ্বাস।
এয়ারপোর্টে থানা তাঁতীলীগের সদস্য সচিব নাজমুস সাকিব।
সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জাহেদ হোসাইন তালুকদার প্রমুখ।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com