হবিগঞ্জ জেলা আ. লীগের সম্মেলন: সাধারণ সম্পাদক পদে আরও ৩ নতুন মুখ

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

হবিগঞ্জ জেলা আ. লীগের সম্মেলন: সাধারণ সম্পাদক পদে আরও ৩ নতুন মুখ

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উৎসবের আমেজ। কারা হচ্ছেন জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এই আলোচনা এখন সর্বত্র। মুলত এই দুইপদ নিয়েই নেকার্মীদের আগ্রহটা বেশি।

সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ৪ জনের নাম শোনা গেলেও এবার ওই পদে নতুন করে আরো ৩জনের নাম শোনা যাচ্ছে। তারা হলেন- জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সৈয়দ কামরুল হাসান, পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান। বিষয়টি সিলেটটুডেকে নিশ্চিত করেছেন জেলা স্বেচ্চাসেবকলীগে সভাপতি সৈয়দ কামরুল হাসান ও মেয়র মিজানুর রহমান মিজান।

তবে পৌর আওয়ামী লীগের সভাপতি নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু জানিয়েছেন অন্যকথা। তিনি বলেন, যদি বর্তমান কমিটির সেক্রেটারি নির্বাচন না করেন তাহলে আমি উক্ত পদে নির্বাচন করবো। এ নিয়ে এখন পর্যন্ত ৭জন নেতা সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। তবে এই তালিকা আরো দীর্ঘ হতে পারে সম্মেলনের দিন। সাধারণ সম্পাদক পদে অন্য প্রার্থীরা হলেন- জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ-২ আসনের এমপি এডভোকেট আব্দুল মজিদ খান, জেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি ও নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সাবেক সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক ১ম যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধুরী আবু বকর ছিদ্দিকী, হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম।

আগামী ১১ ডিসেম্বর সকাল ১০ টায় শহরের কোর্টপ্রাঙ্গনস্থ নিমতলায় অনুষ্ঠিত হবে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি হবিগঞ্জ সদর লাখাই ও শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবু জাহির’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বানিয়াচং আজমিরীগঞ্জ নির্বাচনী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, কার্যকরী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, বদর উদ্দিন আহমেদ কামরান, অধ্যাপক রফিকুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী ও হবিগঞ্জ-১ নবীবগঞ্জ বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি।

সম্মেলনে ৯টি উপজেলা ও একটি পৌরসভার (হবিগঞ্জ পৌরসভা) প্রায় সাড়ে ৩’শ কাউন্সিলার/ডেলিগেট ভোটাধিকার প্রয়োগ করবেন বলে অনেকে মনে করছেন। তবে কাউন্সিলার/ডেলিগেটদের চুড়ান্ত তালিকা আজ পর্যন্ত প্রকাশ না করায় প্রার্থীরা রয়েছেন দোদুল্যমান।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com