কথায় নয়, কাজ করে বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন করতে হবে: আরিফ

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

কথায় নয়, কাজ করে বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন করতে হবে: আরিফ

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, কথায় নয়, বাস্তবে কাজ করে সিলেট নগরীর বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন করতে হবে।

রোববার (৮ ডিসেম্বর) সকালে নগর ভবনে ‘পিপিআরসি’ আয়োজিত বস্তিবাসীদের ভাগ্যোন্নয়ন শীর্ষক এক সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র আরিফুল হক চৌধুরী আরও বলেন, ইউনিসেফ ও পিপিআরসির সহযোগিতা নিয়ে সিলেট সিটি করপোরেশন নগরীর বস্তিবাসীদের ভাগ্যোন্নয়নে কাজ করছে। আগামী কয়েক বছরের মধ্যে সিলেট নগরীর বস্তি এলাকা হবে একটি আধুনিক ও উন্নত এলাকা।

বস্তিবাসীরা বস্তিতে যে ভাড়া দিয়ে থাকছেন, সেই অনুযায়ী তারা সুযোগ-সুবিধা পাচ্ছেন না উল্লেখ করে মেয়র বলেন, পর্যাপ্ত ভাড়া নিবেন অথচ মানসম্মত থাকার ব্যবস্থা দিবেন না তা হতে পারে না।

মেয়র বলেন, নগরীর উন্নয়নে বস্তিবাসীদের ভূমিকা কোনও অংশেই কম নয়। কাজেই তারাও যেন স্বাস্থ্যসম্পন্ন ও মানসম্মত থাকার ছোঁয়াটা পান, সেই বিষয়টিও দেখতে হবে।

তিনি বলেন, কেবল অবস্থাসম্পন্নদের জন্যই নগরীর উন্নয়ন নয়, সিটি করপোরেশনের উন্নয়ন সকলের জন্য।

সভায় বিশেষ অতিথি ছিলেন, বিশ্বব্যাংকের প্রতিনিধি মো. জাহিদ খান, সিসিকের ওয়ার্ড কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ, সিকন্দর আলী, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, নাজনীন আক্তার কনা, রেবেকা বেগম লাকী, সিসিকের নির্বাহী প্রকৌশলী আলী আকবর।

বস্তি এলাকায় বসবাসকারী নারী-পুরুষরা সভায় উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

August 2020
S M T W T F S
« Jul    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com