গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১১ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৯

গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ১১ আসামি গ্রেপ্তার

সিলেটের গোয়াইনঘাটের অপরাধ দমনে থানা পুলিশের চলমান অভিযান অব্যাহত আছে। মাদক, সন্ত্রাস, জঙ্গিবিরোধী অভিযানের অংশ হিসেবে টিম গোয়াইনঘাট থানা ১১ আসামিকে গ্রেপ্তার করেছে।

শনিবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন এলাকায় জুয়া খেলারত অবস্থায় এবং ওয়ারেন্টভুক্ত পালিয়ে থাকা এসব অপরাধীদের গ্রেপ্তার করে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার এসআই যিশু দত্ত, এসআই আবুল হোসেন, এএসআই হুমায়ুন, এএসআই রুহুল, এএসআই আতাউল গনি সঙ্গীয় ফোর্সদের নিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- পরোয়ানাভুক্ত আসামি কাকুনাখাই গ্রামের খলিলুর রহমানের ছেলে আক্তার আলী, হুদপুরের সামসুল হকের ছেলে বাবুল আহমদ, পূর্ব মহিষখেড় গ্রামের মাহমুদ আলীর ছেলে নাজমুল, একই গ্রামের জমশেদ আলী ও ছমির উদ্দিনের ছেলে বশির উদ্দিন ও আ. হক, খুর্দা গ্রামের সৈয়দ আলী ও হাবিবুর রহমানের ছেলে আলকাছ মিয়া ও বাবুল মিয়া, পাচপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মুছা মিয়া, ঘোষগ্রামের আইয়ুব আলী ও প্রয়াত ইয়াকুব আলীর ছেলে তছির আলী ও আ. হামিদ, উপর দুমকা গ্রামের প্রয়াত রহমত উল্ল্যার ছেলে আতাউর রহমান।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বলেন, অপরাধ দমনে থানা পুলিশের চলমান অভিযানের অংশ হিসেবে ১১ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপরাধমুক্ত গোয়াইনঘাট গঠনে টিম গোয়াইনঘাট থানা নিরলসভাবে কাজ করছে। এটা সব সময়ই চলমান থাকবে।

থানা থেকে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com