আমার বড় ভাই, আমার রাজনৈতিক অভিভাবক: আসাদ

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

আমার বড় ভাই, আমার রাজনৈতিক অভিভাবক: আসাদ

সিলেট মহানগর আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ এবার মহানগর কমিটির সভাপতি প্রার্থী ছিলেন। তবে সবাইকে অবাক করে দিয়ে বৃহস্পতিবার সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি করা হয় আসাদেরই বড় ভাই মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে। যিনি এরআগে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। এবার জেলা আওয়ামী লীগের সভাপতি পদপ্রত্যাশী হিসেবেও আলোচিত হচ্ছিলো তার নাম।

তবে সম্মেলনে মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবেই মাসুক উদ্দিনের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভাপতি বা সাধারণ সম্পাদক কোনো পদেই ঠাঁই হয়নি আসাদ উদ্দিনের। বড় ভাইকে জায়গা দিতে গিয়েই এবার আসাদকে বাদ পড়তে হয়েছে বলে মনে করেন তার অনুসারীরা।

তবে বড় ভাই মাসুক উদ্দিনকে নিজের রাজনৈতিক অভিভাবক হিসেবে উল্লেখ করেছেন আসাদ উদ্দিন আহমদ।

নবগঠিত জেলা ও মহানগর আওয়ামী লীগের কমিটি অভিনন্দন জানিয়ে বৃহস্পতিবার রাতে ফেসবুকে দেওয়া এক পোস্টে আসাদ উদ্দিন আহমদ লিখেন-

অভিনন্দন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নবনির্বাচিত নেতৃত্ব। আমার বিশ্বাস আপনাদের হাত ধরে সিলেটে আওয়ামী লীগের অবস্থান আরও শক্তিশালী ও গতিশীল হবে।

ভবিষ্যতে আপনাদের সকল কর্মসূচীতে আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ।

সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি সিলেটে আওয়ামী লীগের ঐতিহাসিক সম্মেলন সফল করতে যারা অক্লান্ত পরিশ্রম করেছেন। নতুন নেতৃবৃন্দের সাথেও আপনাদের এমন সহযোগিতা অব্যাহত থাকবে এই প্রত্যাশা করি।

সেই সাথে আমার বড় ভাই, আমার রাজনৈতিক অভিভাবক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে মহানগর আওয়ামী লীগের সভাপতি ও আমার দীর্ঘদিনের, দুঃসময়ের রাজনৈতিক সহযোদ্ধা অধ্যাপক জাকির হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ায় আমার প্রাণপ্রিয় নেত্রী, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

জয় বাংলা, জয় বঙ্গবন্ধু

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com