সিলেট জেলা ও মহানগর আ’লীগের কমিটিকে নুনু মিয়ার অভিনন্দন

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০১৯

সিলেট জেলা ও মহানগর আ’লীগের কমিটিকে নুনু মিয়ার অভিনন্দন
ডেস্ক নিউজ:
 সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান এবং মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনকে অভিনন্দন জানিয়েছেন। সিলেট জেলা আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর  সদ্য সাবেক সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান,  এস.এম.নুনু মিয়া।
মুঠোফোনে এই প্রতিবেদক  তিনি  বলেন, সিলেট আওয়ামী লীগ তাদের নেতৃত্বে এগিয়ে যাবে এ প্রত্যাশা করেন। তিনি বলেন,তৃণমূল থেকেই আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। এর কোনো বিকল্প নেই। নুনুমিয়া বলেন, আমরা দেখছি চারদিকে নানা ষড়যন্ত্র চলছে। কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে যে জায়গায় নিয়ে যাচ্ছেন, সেখানে কিন্তু স্বাধীনতা, দেশবিরোধী এবং প্রতিক্রিয়াশীল চক্রের কারো কোনো স্থানই থাকবে না। এ কারণে তারা এখন মরিয়া হয়ে উঠবে। এখন তারা মরণকামড় দেওয়ার জন্য প্রস্তুত। সেজন্য আমাদেরও সজাগ ও সতর্ক থাকতে হবে।
 তিনি জানান,প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে বাংলাদেশ অভীষ্ট লক্ষ্যে এগিয়ে যাচ্ছে। দেশের সাধারণ মানুষ স্বাধীনতার সত্যিকারের স্বাদ পেতে শুরু করেছে। দেশ ও জাতির উন্নয়নে এ ধারা অব্যাহত রাখাসহ মানুষের আশা-আকাঙ্খা পূরণের জন্য শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনা ছাড়া বিকল্প নেই।

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com