মিনার ভেঙে বিপর্যস্ত নগরীর বিদ্যুৎ ব্যবস্থা

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

মিনার ভেঙে বিপর্যস্ত নগরীর বিদ্যুৎ ব্যবস্থা

নগরীর নয়াসড়ক জামে মসজিদের মিনার ভাঙতে গিয়ে তা রাস্তায় ভেঙে পড়ার কারণে বিপর্যস্ত হয়ে পড়েছে নগরীর বিদ্যুৎ ব্যবস্থা। দুপুর থেকে সন্ধ্যা সোয়া ৫টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎহীন অবস্থায় আছে নগরীর অনেক এলাকা। এতে দুর্ভোগে পড়েছেন নগরবাসী।

জানা যায়, পুনর্নির্মাণের জন্য সোমবার নয়াসড়ক জামে মসজিদের মিনার ভাঙার কাজ করছিলো সিটি করপোরেশন। কোনো নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ভাঙার কাজ করায় দুপুর সোয়া ১২টায় দিকে পুরো মিনার ভেঙে পড়ে সড়ক ও বিদ্যুতের তারের উপর। এতে বিদ্যুতের তার ছিঁড়ে ও খুঁটি হেলে পড়ে বিপর্যস্ত হয়ে যায় বিদ্যুৎ ব্যবস্থা। একজন মোটরসাইকেল আরোহী আহতও হন।

দুপুর সাড়ে ১২টার পর থেকেই নগরীর নয়াসড়ক, জিন্দাবাজার, বারুতখানা, জেল রোড, কাজীটুলা, মানিকপুর রোডসহ অনেকে এলাকা বিদ্যুৎহীন অবস্থায় আছে।

এ ব্যাপারে বিদ্যুৎ বিতরণ বিভাগ সিলেটের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার দে বলেন, সিটি করপোরেশনের একটা ভূমিকম্প ঘটিয়ে ফেলছে। তাদের পরিকল্পনাহীন কাজে আমরা বিপদে পড়েছি। অনেক এলাকা বিদ্যুৎহীন হয়ে পড়েছে। অনেকগুলো পুল, ফিডার ক্ষতিগ্রস্ত হয়েছে। এগুলো মেরামত করে পুনরায় বিদ্যুৎ সংযোগ চালু করতে আমরা কাজ করছি। আমাদের ৫০/৬০ জন কর্মী দুর্ঘটনার পর থেকেই কাজ করছেন। তবে পুরো কাজ শেষ হতে আরও কিছুটা সময় লাগবে। অনেকগুলো লাইন ছিঁড়ে গেছে।

তিনি বলেন, নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই ভাঙার কাজ করে ঝামেলা করলো সিটি করপোরেশন অথচ বিদ্যুৎ না পেয়ে লোকজন এখন আমাদের গালি দিচ্ছে।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com