টেকনাফে সোয়া ২ লাখ ইয়াবা জব্দ, আটক ২

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৯

টেকনাফে সোয়া ২ লাখ ইয়াবা জব্দ, আটক ২

টেকনাফে পৃথক অভিযান চালিয়ে দুই লাখ ৩০ হাজার ইয়াবা জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় মিয়ানমারের এক নাগরিকসহ দুজনকে আটক করা হয়েছে।

রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোড়া এলাকা ও ভোর ৪টার দিকে হোয়াইক্যং আমতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক মিয়ানমার নাগরিক মো. আবুল কালাম (২০) মন্ডু মাংগালা এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে ও মো. জয়নাল (৩৫) হোয়াইক্যং আমতলী এলাকার মৃত মাসুদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব জানান, জাদিমোড়া এলাকায় হাসান মিয়ার বাড়িরসংলগ্ন প্রধান সড়কের পাশে মাদক বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে দুই লাখ পিস ইয়াবাসহ মিয়ানমার নাগরিক মো. আবুল কালামকে আটক করা হয়।

তিনি মিয়ানমার থেকে ইয়াবা এনে সেখানে বিক্রির জন্য অপেক্ষা করছিলেন। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে জব্দ ইয়াবাসহ টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

অন্যদিকে হোয়াইক্যংয়ে বিজিবি সদস্যরা বসতঘরে অভিযান চালিয়ে ৩০ হাজার ইয়াবাসহ মো. জয়নাল (৩৫) নামে এক যুবককে আটক করেছে।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান জানান, রোববার ভোর ৪টার দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের হোয়াইক্যং বিওপি ক্যাম্পের বিশেষ টহল দল জয়নালের বাড়িতে মুরগির ঘরে তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা জব্দ করে। জব্দ ইয়াবার আনুমানিক মূল্য ৯০ লাখ টাকা।

আটক মাদককারবারির বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলার পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com