সিলেটে যুবদলের দু’গ্রুপের কর্মসূচীর অনুমতি দেয়নি পুলিশ

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

সিলেটে যুবদলের দু’গ্রুপের কর্মসূচীর অনুমতি দেয়নি পুলিশ

বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা থাকায় রেজিষ্টারী মাঠে শুক্রবারের সিলেট যুবদলের দু’গ্রুপের যুব সমাবেশ ও কর্মী সভা স্থগিত করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি সেলিম মিয়া। তিনি জানান- যুবদলের দু’পক্ষের কর্মসূচী একই স্থানে, একই সময়ে হওয়ায় অনুমতি দেওয়া হয়নি। পরবর্তীতে ইনডোরে কর্মসূচী পালন করতে হলে নতুন করে পুলিশ প্রশাসনের অনুমতি নিতে হবে।

সিলেট জেলা ও মহানগর যুবদলের পক্ষের ও বিদ্রোহী নেতাকর্মীরা একই দিনে একই স্থানে দু’গ্রুপে নেতাকর্মীরা পৃথক পৃথক সমাবেশ ও কর্মীসভার ডাক দেন। আগামীকাল শুক্রবার বেলা ২টায় সিলেট রেজিষ্টারী মাঠে বর্তমান আহ্বান কমিটির কর্মী সভা ও সাবেক কমিটির যুব সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

গতকাল বুধবার বিকেলে এক বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর যুবদলের আহবায়ক নজিবুর রহমান নজিব, সিলেট জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, মহানগর সদস্য সচিব শাহনেওয়াজ বক্ত তারেক, জেলা সদস্য সচিব মকসুদ আহমদ আগামী শুক্রবার (২৯ নভেম্বর) বেলা ২টায় সিলেট রেজিষ্ট্রারি মাঠে কর্মী সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছিলেন।

এর পরপর রাত সাড়ে ৯টায় এক প্রেস বার্তায় সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল বাহার চৌধুরী বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ওই দিন একই সময় সিলেট জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে যুব সমাবেশের আয়োজন করার উদ্যোগ নেন।

এদিকে একই দিনে একই স্থানে যুবদল দু’গ্রুপের কর্মসুচী হওয়ায় আতঙ্ক দেখা দেয়। আবারও যুবদল মুখোমুখি হওয়ায় সংঘর্ষের আশঙ্কা থাকায় দু’পক্ষের কর্মসূচী স্থগিত করে পুলিশ।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com