দুই ভাইকে সভাপতি ও সাধারণ সম্পাদক করলেন এমপি

প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০১৯

দুই ভাইকে সভাপতি ও সাধারণ সম্পাদক করলেন এমপি

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এমপির পরিবার থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

তারা হলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি দবিরুল ইসলামের মেঝ ভাই ও ছোট ভাই। এ নিয়ে এলাকায় সমালোচনা, আলোচনা ও নিন্দার ঝড় উঠেছে।

সোমবার বিকাল ৩টায় উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি।

উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম এমপি।

সম্মেলন শেষে এমপি দবিরুল ইসলাম তার মেঝো ভাই মোহাম্মদ আলীকে সভাপতি ও ছোট ভাই সফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত ঘোষণা করেন।

এ ঘটনায় অবাক হন দলীয় নেতাকর্মীরা। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক কুরাইশী বলেন, বিষয়টি নিন্দনীয়। তবে চেয়ে চেয়ে দেখা ছাড়া আমার কিছু করার নেই। এ ছাড়া সেখানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন ছিলেন। তিনি জানেন কী করবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি দবিরুল ইসলাম বলেন, যা হয়েছে সংগঠনের গঠনতন্ত্র অনুসরণ করা হয়েছে। তা ছাড়া আমরা ভাই হলেও পৃথকভাবে বসবাস করছি।

৭১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী ছিলেন না। সাধারণ সম্পাদক পদে প্রবীর কুমার রায়সহ চারজন প্রার্থী ছিলেন। তবে দুইজন প্রত্যাহার করে নিলেও প্রবীর কুমার রায় পরিস্থিতি দেখে সবকিছু নীরবে মেনে নেন।

আর্কাইভ

মার্চ ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com