গাঙ্গুলীর অতিথি হিসেবে কোলকাতায় রুনা লায়লা

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

গাঙ্গুলীর অতিথি হিসেবে কোলকাতায় রুনা লায়লা

কলকাতার ইডেন গার্ডেনে আগামীকাল (২২ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘গোলাপি টেস্ট’ হিসেবে পরিচিতি পাওয়া বাংলাদেশ-ভারত দ্বিতীয় টেস্ট। দিবারাত্রির ম্যাচটিতে ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলীর অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে উপমহাদেশের বিখ্যাত কণ্ঠশিল্পী রুনা লায়লাকে।

এছাড়া ম্যাচটিকে স্মরণীয় করে রাখতে টেস্ট শুরুর আগে অনুষ্ঠিত হবে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে গান গাবেন এই প্রখ্যাত শিল্পী।

তবে সেই অনুষ্ঠানে রুনার অংশ নেওয়ার বিষয়ে কিছুটা সংশয় ছিলো। সব সংশয় কাটিয়ে আজ (২১ নভেম্বর) কলকাতার উদ্দেশ্যে ঢাকা ছাড়েন এই গায়িকা। তার পারিবারিক সূত্র  বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, এরইমধ্যে কোলকাতায় পৌঁছে গেছেন রুনা লায়লা।

সৌরভ গাঙ্গুলী ব্যক্তিগতভাবে রুনা লায়লার গানের ভক্ত। এর আগে ২০১৬ সালে সৌরভের উপস্থাপনায় জনপ্রিয় ‘দাদাগিরি’ অনুষ্ঠান অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন রুনা।

এদিকে ভারতীয় গণমাধ্যম বলছে, রুনা লায়লা ছাড়াও গোলাপি বলের টেস্ট ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে গান পরিবেশনা করবেন ভারতের গায়িকা শ্রেয়া ঘোষাল।

উল্লেখ্য, কলকাতা টেস্টে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার জন্য বিশেষ স্মারকের ব্যবস্থা করছেন সৌরভ। তাকে বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের (সিএবি) পক্ষ থেকে ক্রিকেট বলের আকৃতির স্মারক ও স্বর্ণের মুদ্রায় সম্মানিত করার পরিকল্পনা রয়েছে।

আর্কাইভ

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com