পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শিক কর্মীদের মূল্যায়ন করলেন সেলিম-রুমেন

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৯

পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শিক কর্মীদের মূল্যায়ন করলেন সেলিম-রুমেন

অনলাইন ডেস্ক:

অতি সম্প্রতি জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার সভাপতি , সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এম শাহরিয়ার কবির সেলিম এবং সাধারণ সম্পাদক, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা নাজমুল আলম রোমেন এর গত ০১ ই অক্টোবরের আবেদনের প্রেক্ষিতে , সিলেট মহানগর আওয়ামীলীগ এর সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ এর সুপারিশের প্রেক্ষিতে জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি আলহ্বাজ শুক্কুর মাহামুদ এবং সাধারণ সম্পাদক আলহ্বাজ সিরাজুল ইসলাম সিলেট মহানগর শ্রমিকলীগ এর পূর্ণাঙ্গ কমিটি গত ০৬ ই অক্টোবর আগামী দুই বছরের জন্য অনুমোদন করেছেন । জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর এর সভাপতি এম.শাহরিয়ার কবির সেলিম ও সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন সিলেট মহানগর কমিটি পূর্ণাঙ্গ করার ক্ষেত্রে বিশেষ সতর্কতা এবং দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। খোঁজ নিয়ে জানা যায় এসব কমিটিতে পরিশ্রমী, ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শিক তৃণমূলের মেধাবী কর্মীদের স্থান দেওয়া হয়েছে।
নবীন ও প্রবীন সমন্বয়ে গঠিত এই পূর্ণাঙ্গ কমিটিতে বঙ্গবন্ধুর আদর্শীক বিভিন্ন বেসিক সংগঠন , ওয়ার্ড কমিটি, মহানগর শ্রমিকলীগের সাবেক কমিটি এবং সাবেক ছাত্রলীগ নেতারা মূল্যায়িত হয়েছেন । দলীয় সভাপতি শেখ হাসিনা কিছুদিন আগে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠকে দলের অনুপ্রবেশকারী, হাইব্রিডদের বিষয়ে কঠোর অবস্থানে যাওয়ার যে ঘোষণা দেন তা যথাযথ মেনে অনুপ্রবেশকারী এবং হাইব্রীডমুক্ত সিলেট মহানগর শ্রমিকলীগ গঠন করা হয়েছে ।
এবিষয়ে জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর এর সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন জাতীয় শ্রমিক লীগ । জাতীয় শ্রমিক লীগ আই.এল.ও. এবং বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী এর নিজস্ব একটা গঠনতন্ত্র রয়েছে। এই গঠনতন্ত্র এবং আইনের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। কেন্দ্রীয় শ্রমিকলীগ ইতিমধ্যে যে মহানগর কমিটি অনুমোদন করেছেন তাতে আমরা চেষ্টা করেছি ক্লীন ইমেজ, পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শীক মাঠের ত্যাগী কর্মীদের মূল্যায়ন করার। জাতীয় শ্রমিক লীগ বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে চলে। তাই এই সংগঠনে কোন বিতর্কিত, হাইব্রিডদের অনুপ্রবেশ যাতে না ঘটে সে বিষয়ে জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর সজাগ রয়েছে।সততা, দলীয় আনুগত্য এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে শ্রমজীবি মানুষের কল্যানে কাজ করে যাওয়াই হচ্ছে শ্রমিকলীগের মূল লক্ষ্য ও উদ্দ্যেশ্য ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com