বিশ্বনাথে বিজনেস এডভাইজরি কমিটি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৯

বিশ্বনাথে বিজনেস এডভাইজরি কমিটি সভা অনুষ্ঠিত

 

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে বিজনেস এডভাইজরি কমিটি মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল ৩টায় বিশ্বনাথ ব্র্যাক অফিসের হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিন।

সভায় বক্তারা বলেন, ২০১৫ সাল থেকে ইউরোপ ফেরত অভিবাসি ক্ষতিগ্রস্তদের মানসিক, সামাজিক সমস্যার সমাধান ও আর্থিক সচ্ছলতা দিয়ে আসছে। এছাড়া ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে আর্থিক সচ্ছলতা ফেরাতে স্থায়ীভাবে প্রশিক্ষণের পরে কর্মসংস্থানের ব্যবস্থা করে আসছে বিজনেস এডভাইজরি কমিটি। ইউরোপিয় ইউনিয়ন, আইওএম, ব্র্যাকের সহায়তায় সংঘটনটি পরিচালনা করে আসছে ২০১৭ সাল থেকে। সভায় আগামী মাসে বিশ্বনাথ উপজেলার ৩জন ইউরোপ ফেরত ক্ষতিগ্রস্থ নাগরিককে আর্থিক অনুদান দেয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বক্তব্য রাখেন, কমিটির সহ-সভাপতি ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বেগম স্বপ্না শাহিন, ব্যবসায়িক প্রতিনিধি সদস্য বিশ্বনাথ নতুন বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ সোহেল আহমদ, বিদেশ ফেরত প্রতিনিধি সদস্য হাবিবুর রহমান, উদ্যোক্তা প্রতিনিধি সদস্য মো. আদনান খান, বণিক সমিতি প্রতিনিধি বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার এমদাদ হোসেন নাইম, কমিটির সদস্য ও মহিলা মেম্বার রাসনা বেগম, শাহানারা বেগম, আছমা বেগম, পারুল বেগম, সদস্য ও ইউপি মেম্বার মো. আব্দুল বারী, মো. নুর উদ্দিন, ব্যাবসায়ী হোসাইন আহমদ শাহিন, সাংবাদিক নুর উদ্দিন ও ব্যবসায়ী তাজুল ইসলাম তাজু ও প্রোগ্রাম আরএসসি সিলেটের ডিএম কায়সার আহমেদ। সভার সঞ্চালনায় ছিলেন বিশ্বনাথ ব্র্যাক ফিল্ড অর্গানাইজার আনহার আলী।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com