সুনামগঞ্জে ভারতীয় ঘোড়াসহ পৌনে চার লাখ টাকার চোরাইপণ্য জব্দ

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

সুনামগঞ্জে ভারতীয় ঘোড়াসহ পৌনে চার লাখ টাকার চোরাইপণ্য জব্দ

সুনামগঞ্জের বিভিন্ন সীমান্তগ্রাম থেকে ভারতীয় চোরাই ঘোড়ার চালানসহ বিপুল পরিমাণ চোরাই পণ্য জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় জব্দ তালিকা শেষে এসব চোরাচালানকৃত পণ্যসামগ্রী সুনামগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও কাস্টমস শুল্ক কার্যালয়ে জমা দেয়া হয়।

২৮-গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) সূত্রে জানা যায়, জেলার তাহিরপুরের চারাগাঁও বিওপির টহলদল বুধবার সকালে সীমান্তগ্রাম লালঘাট হতে বিনাশুল্কে ভারত থেকে নিয়ে আসা ১২’শ কেজি কয়লাসহ ১টি বারকী নৌকা আটক করে। তাহিরপুরের লাউরগড় বিওপির টহলদল অপর এক অভিযানে সীমান্তনদী জাদুকাঁটার নৌপথে এপারে নিয়ে আসার পথে ৫টি  চোরাই গরু আটক করে। তাহিরপুরের চাঁনপুর বিওপির বিজিবি টহল দল নয়াছড়া থেকে ২টি ভারতীয় ঘোড়া আটক করে। জেলার দোয়ারাবাজারের বাগানবাড়ি বিওপির বিজিবি টহলদল বাগানবাড়ি এলাকা হতে ২১ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় শেখ নাসির বিড়ি জব্দ করে।

২৮-গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) সুনামগঞ্জের অধিনায়ক লে. কর্নেল মো. মাকসদুল আলম জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভারত থেকে চোরাচালনকৃত বিভিন্ন পণ্য, প্রাণী আটক করা হয়। জব্দকৃত এসব কয়লা, বিড়ি, ঘোড়া ও গরুর মূল্য প্রায় পৌনে চার লাখ টাকা।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com