পবিত্র ওমরা হজ্জ পালনে সৌদি যাচ্ছেন কামরান তালুকদার

প্রকাশিত: ৩:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

পবিত্র ওমরা হজ্জ পালনে  সৌদি যাচ্ছেন কামরান তালুকদার

স্টাফ রিপোর্ট:পবিত্র ওমরা পালনের জন সারা জাহানের পবিত্র স্থান সৌদি আরবের উদ্দেশ্যে যাত্রা করছেন মো ইমতিয়াজ কামরান তালুকদার, তার মা শেখ সালেহা বেগম, বোন তাহমিনা আক্তার শাখরিন তালুকদার। তিনি সিলেটের ব্যবসায়ীদের প্রধান সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য,চায়না বাংলাদেশ বিজনেস ক্লাবের সদস্য,আজীবন সদস্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি,আজীবন সদস্য বাংলাদেশ মানবাধিকার কমিশন,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তালুকদার এগ্রো ফার্ম,পরিচালক শেখ সালেহা বেগম এন্টারপ্রাইজ, পরিচালক দ্য গোল্ডেন কি প্রাইভেট লিমিটেড,সিলেট ফ্রিডম ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ,তালুকদার ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট ফ্রিডম ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠাতা সভাপতি এছাড়াও বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিষ্ঠাতা প্রতিনিধি হিসাবে কাজ করে যাচ্ছেন সফলতা সাথে।তিনি ইতোমধ্যে মানবাধিকার শান্তিপদক, আর্ন্তজাতিক গোল্ড এ্যাওয়ার্ড, গোল্ড মেডেল, বিভিন্ন সামাজিক সংগঠন ও সেচ্ছাসেবী সাংস্কৃতিক সংগঠন পক্ষ থেকে ২০ টি অধিক এ্যাওয়ার্ডসহ সংবর্ধনা গ্রহণ করেছেন।বিভাগীয়  ও জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠান ও সংস্থা শ্রেষ্ঠত্বের স্বকৃতি স্বরূপ পদক ও সার্টিফিকেট গ্রহণ করেন। ১২ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬.০০ ঘটিকায় সময়

হযরত শাহজালাল বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে  সৌদি আরবের ওমরাহ পালনে যাবেন। সেখানে পবিত্র ওমরা পালন শেষে, আগামী ২৫ নভেম্বর ব্যবসায়ী কাজে দুবাই যাবেন। এ তথ্য জানিয়েছেন মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার।

ইতোপূর্বে তিনি বহুবার বিভিন্ন দেশে ব্যবসায়ী কাজে সফরে গিয়েছেন উল্লেখ্য, পোল্যান্ড, মালয়েশিয়া, থাইল্যান্ড, মায়ানমার,ইন্ডিয়া, নেপাল, ভূটান ভ্রমন করেন।ব্যবসার পাশাপাশি এলাকার উন্নয়ন মূলক নানা ধরনের সমাজসেবার কাজে জড়িত রয়েছেন। দুবাই অবস্থান কালে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সঙ্গে কয়েকটি মতবিনিময় সভা ও বৈঠকে মিলিত হবেন।সময় স্বল্পতার কারণে রাজনৈতিক সহযোদ্ধা, শুভানুধ্যায়ী, বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনের সঙ্গে দেখা করতে না পারায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন।তিনি নিরাপদে সৌদি আরব গমন এবং পবিত্র ওমরা হজ্জ পালন শেষে ব্যবসায়ী কাজে দুবাই সফরে যাবেন পরিবার সহ। দেশে ফিরে আবার সামাজিকভাবে দেশ ও জনগণের সেবায় নিয়োজিত হওয়ার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com