গোয়াইনঘাটে ডাকাতি ও ট্রান্সফরমার চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০১৯

গোয়াইনঘাটে ডাকাতি ও ট্রান্সফরমার চুরির ঘটনায় গ্রেপ্তার ৩

সিলেটের গোয়াইনঘাটে ব্যবসায়ীকে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় এক ডাকাতকে আটক করা হয়েছে। বাড়ি ফেরার পথে ডাকাতের হাতে ব্যবসায়ী জুনেদ আহমদ আক্রান্ত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জনতার সহযোগিতায় ডাকাত সালেহ্ আহমদ (৩৪)কে আটক করে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। এই ডাকাতির ঘটনায় আহত ব্যবসায়ী জুনেদ আহমদ বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়,২নং পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি বাজারের ব্যবসায়ী দ্বারীখেল গ্রামের বাসিন্দা জুনেদ আহমদ তার দোকান বন্ধ করে শনিবার রাত সাড়ে ১০টায় বাড়ি ফিরছিলেন। স্থানীয় পরগনা বাজারের অদূরে খেয়াঘাটে আসা মাত্রই ৬/৭ জনের একটি ডাকাত দল তার গতিরোধ করে। এসময় বেদম মারপিঠে তাকে আহত করে তার সাথে থাকা ৯৭হাজার এবং বিকাশ একাউন্টের মোবাইল সমূহে ২৭হাজার টাকাসহ মোট ১লক্ষ ২৪হাজার টাকা লুটে নেয় ডাকাত সদস্যরা। এ সময় ব্যবসায়ী জুনেদ আহমদ চিৎকার করলে আশপাশের লোকজন সমবেত হয়ে সালেহ্ আহমদ নামের ডাকাত দলের এক সদস্যকে আটক করেন।

ধৃত সালেহ্ আহমদ ডাকাতি ও খুনসহ একাধিক মামলার আসামী বলে জানিয়েছে পুলিশ। তিনি স্থানীয় আলীরগ্রামের ছয়ফুল আলমের ছেলে। সালেহ্ আহমদসহ আরও ৩জনকে আসামী করে এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, ডাকাতির ঘটনায় জড়িত সালেহ্ আহমদকে জনসাধারণের সহযোগিতায় আটক করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। জড়িত অপরাপর অপরাধীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত হয়েছে।

এদিকে পুলিশের অপর একটি অভিযানে বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন- সাইফুর রহমান সফু (২৩) এবং সালেহ্ আহমদ (৩৪)। ধৃত সাইফুর রহমান সফু গোয়াইনঘাট থানার লাতু গ্রামের মৃত মকরম আলীর ছেলে এবং সালেহ্ আহমদ ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের আলীগ্রাম গ্রামের ছয়ফুল আলমের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রবিবার ভোর রাতে লাতু এলাকা হইতে ধৃত সাইফুর রহমান সফুকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ইতিপূর্বে সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম প্রশাসন বাদী হয়ে একটি মামলা রুজু করেন।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com