সিলেটে বিএনপির মিছিলে দফায় দফায় পুলিশের লাঠিচার্জ, আহত ৫০

প্রকাশিত: ৪:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

সিলেটে বিএনপির মিছিলে দফায় দফায় পুলিশের লাঠিচার্জ, আহত ৫০

নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিল এবং সিলেট বিএনপি পরিবারকে দালালদের হাত থেকে রক্ষা করার দাবিতে শনিবার (৯ নভেম্বর) দুপুর ২টায় বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর যৌথ উদ্যোগে নগরীর মিরাবাজার থেকে এক বিশাল বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

মিছিল উপলক্ষ্যে দুপুর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিরাবাজারে জমায়েত হয়।

এ সময় কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়া ও সোবহানীঘাট পুলিশের ইনচার্জ অনুপ কুমার দেবের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মিরাবাজারে জমায়েতকৃত নেতাকর্মীদের মিছিলে দফায় দফায় বাঁধা দেয়। পরে উপস্থিত নেতাকর্মীদের নিয়েই মিছিল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিরাবাজার থেকে শহীদ মিনার অভিমুখী মিছিল শুরু করে। পথিমধ্যে নাইওরপুল, নয়াসড়ক, সোবহানীঘাট, ধোপাদিঘীরপাড়, জেলরোডসহ বিভিন্ন জায়গায় পুলিশ বিক্ষোভ মিছিলের উপর লাঠিচার্জ শুরু করে। এতে বিএনপি ও অঙ্গসংগঠনের ৫০ জন নেতাকর্মী আহত হয়।

আহতরা হলেন-আব্দুল খালিক মিল্টন,সমর আলী, রায়হান এইচ খান, ইয়ামিন চৌধুরী, রিনুক আহমদ, মুহিবুর রহমান মুহিন, নুরুল আমিন, রনি আহমদ, সেলিম আহমদ, ইমন আহমদ, মুর্শেদ আলম, জুনেদ আহমদ প্রমুখ।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com