জৈন্তাপুরে স্কুলছাত্রী ‘অপহরণ’, ১৯ ঘণ্টা পর উদ্ধার

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

জৈন্তাপুরে স্কুলছাত্রী ‘অপহরণ’, ১৯ ঘণ্টা পর উদ্ধার

সিলেটের জৈন্তাপুরে স্থানীয় একটি বিদ্যালয়ের এক স্কুলছাত্রী অপহরণ হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত ৪ নভেম্বর (সোমবার) ভোর সাড়ে চারটার দিকে উপজেলার হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সেই স্কুলছাত্রীকে অপহরণ করা হয় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটে উপজেলার ফতেপুর ইউনিয়নের বালিপাড়া গ্রামে। পরে অভিযোগের ভিত্তিতে জৈন্তাপুর থানা পুলিশ ঘটনার ১৯ ঘণ্টার মাথায় মঙ্গলবার (৫ নভেম্বর) রাত ১১টার দিকে অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে। তবে অভিযুক্তদের এখনো আটক করা সম্ভব হয়নি।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই স্কুলছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে বালিপাড়া গ্রামের মৃত রফিক আহমদের ছেলে আলম হোসেন (২০) প্রেম নিবেদন করে উত্যক্ত করতো। এতে স্কুল ছাত্রী প্রেম প্রস্তাবে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হয় আলম হোসেন। স্কুল ছাত্রীকে অপহরণ করবে বলে নানাভাবে ভয়ভীতি দেখায় সে। ঘটনার দিন সোমবার ভোর অনুমান সাড়ে ৪টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ছাত্রী কুসুম ঘর হইতে বাহির হয়। এমন সময় আলম হোসেন সহ তার ২/৩ বন্ধুকে সঙ্গে নিয়ে ছাত্রী কুসুমকে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিকশার ভিতরে করে অপহরণ করে নিয়ে যায়।

পরে ঘটনাটি এলাকার লোকজন দেখে কুসুমের বাবাকে খবর দিলে তিনি আত্মীয়-স্বজনকে সাথে নিয়ে বাড়ির আশপাশসহ সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ছাত্রীর কোন খোঁজ না পেয়ে ঐ স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় আলম হোসেন সহ আরও ২/৩ জনের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

এ ব্যাপারে জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বনিক বলেন, ‘আমরা অভিযোগ পেয়েছি এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে। অপহৃত স্কুলছাত্রীকে আমরা উদ্ধার করেছি। অভিযুক্তদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com