দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা হত্যা : স্ত্রী-পুত্র রিমান্ডে

প্রকাশিত: ১১:২০ পূর্বাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা হত্যা : স্ত্রী-পুত্র রিমান্ডে

সুনামগঞ্জের দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা আব্দুল বারিক হত্যার ঘটনায় করা মামলার আসামী প্রথম স্ত্রী আছিয়া বেগম (৬০) ও ছেলে মিলন মিয়ার (২২) রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৫ নভেম্বর) ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ইসরাত জাহানের আদালত।

এর আগে গতকাল সোমবার সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে আসামীদের সোপর্দ করে তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড চায় পুলিশ। আজ শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন আদালত।

রিমান্ডের সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম বলেন, সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। ওইদিন রিমান্ড চেয়ে আবেদন করলে আজ আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রোববার (৩ নভেম্বর) রাতে দোয়ারাবাজার থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন নিহত মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রীর ছেলে মাসুক মিয়া। এতে আসামী করা হয় প্রথম স্ত্রী আছিয়া বেগম ও ছেলে মিলন মিয়াকে। মামলার আগেই তাদেরকে আটক করে ও পরে এ হত্যা মামলায় এ দুইজনকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

উল্লেখ্য, রোববার (৩ নভেম্বর) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে নিজ বাড়িতে খুন হন মুক্তিযোদ্ধা আব্দুল বারিক (৭৫)। ওইদিন রাতে নিহতের দ্বিতীয় স্ত্রীর গর্ভজাত ছেলে মাসুক মিয়া বাদী হয়ে তার সৎমা আছিয়া খাতুন ও সৎভাই মিলন মিয়াকে আসামি করে দন্ডবিধি ৩০২/৩৪ ধারায় দোয়ারাবাজার থানায় মামলা (নং-৩/২০১৯) দায়ের করেন। পুলিশ ওই মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে সোমবার তাদেরকে আদালতে সোপর্দ করে।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com