‘প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযান’ সুনামগঞ্জেও আসবে বলে পীর মিসবাহর ‘বিশ্বাস’

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

‘প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযান’ সুনামগঞ্জেও আসবে বলে পীর মিসবাহর ‘বিশ্বাস’

বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে শুদ্ধি অভিযান শুরু করছেন, তা প্রত্যন্ত অঞ্চল সুনামগঞ্জ পর্যন্ত আসবে বলে আমরা বিশ্বাস করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু উন্নয়ন নয় শুদ্ধি অভিযানও পরিচালনা করছেন এবং সেখানে কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি এই দেশের উন্নয়নে যেভাবে ভূমিকা রাখছেন বাংলাদেশকে যেভাবে উন্নয়নের মহাসড়কে পরিণত করছেন- তা সত্যি অকল্পনীয়।’

সোমবার (৪ নভেম্বর) বিকালে চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীর মিসবাহ বলেন, ‘আমি যখন নির্বাচিত হয়েছিলাম তখন এই বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে দাঁড়িয়ে আপনাদের কথা দিয়েছিলাম এই বিদ্যালয়কে আমি এমপিওভুক্ত করব এবং আমি আমার কথা রেখেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন সারাজীবন যেন এভাবে আপনাদের সেবক হয়ে কাজ করে যেতে পারি।’

তিনি বলেন, এই সুনামগঞ্জে যারা সরকারের সম্পদ আত্মসাৎ করে ফুলে কলা গাছ হয়েছে তারাও এই শুদ্ধি অভিযানের আওতায় নিশ্চয় আসবে এবং এই শুদ্ধি অভিযানের মধ্যদিয়ে সকল দুর্নীতিবাজদের দমনের মধ্যদিয়ে মানুষের সম্পদ মানুষের কাছে আমরা পৌঁছে দিতে পারব।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আছকর আলীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন-সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, রঙ্গারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক, কুরবান নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অশোক রঞ্জন,জাপা নেতা রশিদ আহমদ, হাজী হেলাল, মনির উদ্দিন মনির, সাজ্জাদুর রহমান সাজ, জসিম উদ্দিন, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুলতানা আক্তার, ইউনিয়ন জাপা নেতা ফয়জুর রহমান, বিদ্যালয় কমিটির সদস্য মইনুল ইসলাম, আবু সাঈদ প্রমুখ।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com