দুলাভাইয়ের সাথে পলাতক বিশ্বনাথের ইতালি প্রবাসীর স্ত্রী

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯

দুলাভাইয়ের সাথে পলাতক বিশ্বনাথের ইতালি প্রবাসীর স্ত্রী

সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের নয়াপাড়া (জয়নগর) এর বাসিন্দা মৃত মশরফ আলীর ছেলে ইতালি প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী হালিমা আক্তার নিতা’র বিরুদ্ধে টাকা-পয়সা ও স্বর্ণ অলঙ্কার নিয়ে দুলাভাইয়ের সাথে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

জানা গেছে, ইটালি প্রবাসী জসিম উদ্দিনের সাথে ২০১৫ সালের ১০ নভেম্বর মাসে দক্ষিণ সুরমার ধরাধরপুরের আব্দুল মুমিন কালা মিয়ার মেয়ে হালিমা আক্তার নিতাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসার ভালো চলছিলো। তাদের সংসারে একটি মেয়ে সন্তান রয়েছে। কিন্তু জসিম উদ্দিনের দেশের বাড়িতে বৃদ্ধা মা ছাড়া আর কোন লোক না থাকায় সংসারের দায়িত্ব সমজে নেন স্ত্রী নিতা। এই সুবাদে নিতার দুলাভাই গোলাম কিবরিয়া প্রায়ই তাদের বাড়িতে আসা যাওয়া করতেন।

এরপর জসিম উদ্দিনের সম্পত্তির উপর লোভ পড়ে শালি দুলাভাইয়ের। শুরু করে তারা পতারণার ফাঁদ। এর এক পর্যয়ে জসিম উদ্দিনের স্ত্রী হালিমা আক্তার নিতা বৃদ্ধা শাশুড়িকে ঘুমে রেখে টাকা-পয়সা ও স্বর্থসহ সকল মূল্যভান জিনিস পত্র নিয়ে দুলাভাইয়ের সাথে পালিয়ে যান।

ইটালি প্রবাসী জসিম উদ্দিন জানন, তিনি ২০০৪ সালে ইটালিতে যান। এরপর ২০১৫ সালে দেশে এসে নিতাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তান জন্ম হয়। সন্তান দেখার জন্য তিনি একবার দেশে আসেন। আসার পর তার স্ত্রীর নামে কিছু জমি কিনেন এবং নিতার নামে একটি ব্যাংক একাউন্ট খোলেন। এরপর তিনি আবার ইটালিতে চলে যান।

সম্প্রতি হঠাৎ একদিন খবর পান তার স্ত্রী বাসায় নেই বৃদ্ধা মাকে ঘুমে রেখে এবং স্বর্ণ অলঙ্কার নিয়ে তার দুলাভাই গোলাম কিবরিয়ার সাথে পালিয়ে গেছে।

এরপর জসিম উদ্দিন স্ত্রী সন্তান ফিরে পেতে গোলাম কিবরিয়ার সাথে অনেক আকুতি করার পরও কোন লাভ হয়নি। সম্প্রতি জসিম উদ্দিনকে আদালতের মাধ্য তালাক প্রধান করেন হালিমা আক্তার নিতা।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com