গোয়াইনঘাটে গাছভর্তি ট্রাক্টর উল্টে নিহত ২

প্রকাশিত: ৮:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৯

গোয়াইনঘাটে গাছভর্তি ট্রাক্টর উল্টে নিহত ২

সিলেটের গোয়াইনঘাটে গাছ ভর্তি একটি ট্রাক্টর উল্টে আব্দুর রহমান (৪৮) ও কামাল উদ্দিন (২৬) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (৩ নভেম্বর) দুপুরে উপজেলার ফতেহপুরের প্রথম খণ্ড গ্রামের মাদার টিলায় এ দুর্ঘটনাটি ঘটে।

গোয়াইনঘাট থানা সূত্রে জানা যায়, রোববার দুপুরে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর ১ম খণ্ড গ্রামের মাদার টিলার কিছু গাছ কিনে তা নিয়ে আসার জন্য সেখানে একই গ্রামের মৃত ইসহাক মিয়ার ছেলে আব্দুর রহমান একটি ট্রাক্টর নিয়ে যান। পরে ট্রাক্টর গাছভর্তি করে মাদার টিলা থেকে বেরিয়ে যাবার পথে হঠাৎ ট্রাক্টরটি উল্টে যায় এবং ট্রাক্টরের নিয়ে চাপা পরেন আব্দুর রহমান ও ট্রাক্টর চালক কামাল উদ্দিন। ঘটনাস্থলেই তারা মারা যান।

পরে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন গোয়াইনঘাট থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সুরঞ্জিত তালুকদার। এ সময় তিনি নিহত ওই ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আব্দুল আহাদ বলেন, ‘গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ১ম খণ্ড গ্রামে গাছভর্তি ট্রাক্টর উল্টে দুই জন ব্যক্তির নিহতের খবর পেয়ে তাৎক্ষণিক এসআই সুরঞ্জিত তালুকদারসহ একটি পুলিশ দল ঘটনাস্থলে প্রেরণ করি। এসআই সুরঞ্জিত তালুকদার লাশদুটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করছেন।’

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com