সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন, আনন্দ মিছিল

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০১৯

সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি গঠন, আনন্দ মিছিল

দীর্ঘ ১৯ বছর পর জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি সিদ্দিকুর রহমান পাপলুকে আহবায়ক এবং জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন আহবায়ক মকসুদ আহমদ করে জেলা কমিটি এবং সাবেক ছাত্রনেতা নজিবুর রহমান নজিবকে আহবায়ক ও শাহ নেওয়াজ বক্ত তারেককে সদস্য সচিব করে মহানগর যুবদলের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার বিকেলে যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারন সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু এ কমিটির অনুমোদন দেন।

জেলা শাখার ২৯ সদস্যের আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন এডভোকেট মমিনুল ইসলাম মুমিন, আখতার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, সাইদ আহমদ, সাহেদ আহমদ চমন, ময়নুল ইসলাম মঞ্জুর, কবির উদ্দিন, সুহেল আরেফিন, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, অলিউর রহমান, জুনেদ আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মফিজুস সামাদ চৌধুরী মাহফুজ, গোলাম মোহাম্মদ আব্বাস বাপ্পি, রায়হান আহমদ, আলি আহমদ আলিম, মকসুদুল করিম নুহেল, এনামুল হক চৌধুরী শামিম, সাইফুল ইসলাম, মতিউর রহমান আফজাল, মাসুক আহমদ, আমিনুল ইসলাম আমিন, আব্দুল মালেক ও এডভোকেট আব্দুল্লাহ আল মামুন হীরা।

মহানগর যুবদলের ২৭ সদস্যের আহবায়ক কমিটির সদস্যরা হলেন- আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, লুতফুর রহমান, লোকমান আহমদ,  সোহেল আহমদ, বেলায়েত হোসেন মোহন, নজরুল ইসলাম, আব্দুল্লাহ সাফি সাহেদ, উমেদুর রহমান উমেদ, এমদাদুল হক স্বপন, এম এ মতিন, কল্লোল জুতি বিশ্বাস জয়, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, জামিল আহমদ, মির্জা সম্রাট, রেজয়ান আহমদ, এহতেসামুল হক সবুজ, ওসমান গনি, জয়নুল ইসলাম জনি, ফহাদ বক্স, নাসির উদ্দিন রহিম, এস এম পলাস ও ইসাক আহমদ।

এদিকে, নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও মহানগর যুবদলের আহবায়ক নজীবুর রহমান নজীবের নেতৃত্বে নগরীতে স্বাগত মিছিল বের করা হয়। শুক্রবার সন্ধ্যায় নগরীর জিন্দাবাজার থেকে মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কোর্টপয়েন্টে এক সমাবেশে মিলিত হয়। মিছিল শতশত নেতাকর্মী অংশ নেন।

মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বক্ত তারেক ও জেলা সদস্য সচিব মকসুদ আহমদের যৌথ পরিচালনায় পরিচালনায় সমাবেশে সভাপতির বক্তব্যে নজীবুর রহমান নজীব বলেন, দেশের চরম ক্রান্তিলগ্নে দীর্ঘ প্রতিক্ষার পর যুবদলের আহবায়ক কমিটি ঘোষণায় তারুণ্যের অহংকার তারেক রহমান, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, সিলেট বিএনপির কাণ্ডরি খন্দকার আব্দুল মুক্তাদিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘ প্রায় দুই বছর অন্যায়ভাবে কারান্তরীন। তাকে সুষ্ঠু চিকিৎসা না দিয়ে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে ফ্যাসিস্ট আওয়ামী সরকার। দেশের প্রতিটি সেক্টর আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। দেশের মানুষকে আওয়ামী সরকারের মৃত্যুকূপ থেকে বাঁচাতে জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই। আমরা চ্যালেঞ্জ নিয়ে বলতেছি, সেইদিন বেশি দূরে নয়, বিজয়ের পতাকা উড়বেই। আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়ার কাছে সন্ত্রাস ও দুর্নীতিতে রেকর্ড সৃষ্টিকারী আওয়ামী সরকারের পতনের ভিত সিলেট থেকেই শুরু হবে ইনশাআল্লাহ।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন জেলা সদস্য এডভোকেট মমিনুল ইসলাম মুমিন, আখতার আহমদ, আশরাফ উদ্দিন ফরহাদ, সাইদ আহমদ, সাহেদ আহমদ চমন এবং মহানগর সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, সাহিবুর রহমান সুজান, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, লুতফুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com