শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্ত্রী গ্রেপ্তার

প্রকাশিত: ১২:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৯

শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু, গৃহকর্ত্রী গ্রেপ্তার

ঢাকার মোহাম্মদপুরে এক শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যুতে গৃহকর্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুটির শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বলেন, দুপুর সোয়া ১২টা নাগাদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের কাছে ফোন করে জানানো হয় যে এক দম্পতি ১২ বছরের এক শিশুকে নিয়ে জরুরি বিভাগে এসেছেন। গৃহকর্মী হিসেবে পরিচয় দেওয়া জান্নাতি নামের শিশুটি হাসপাতালে আনার আগেই মারা যায়।

ওসি জানান, এই ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা করার পর তারা গৃহকর্ত্রী রোকসানা পারভীনকে গ্রেপ্তার করেন। তার স্বামী সৈয়দ আহমেদ আত্মগোপনে রয়েছেন।

হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান সেলিম রেজা জানান যে জান্নাতির শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন তারা পেয়েছেন। ভোতা কিছু দিয়ে তাকে আঘাত করা হয়েছিল। অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে শিশুটির মৃত্যু হয়ে থাকতে পারে।

শিশুটির মামা তারিকুল ইসলাম জানান, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলী সৈয়দ আহমদের বাসায় দীর্ঘদিন ধরে কাজ করত জান্নাতি। বগুড়ার গাবতলি থেকে তাকে এই শর্তেই ঢাকায় আনা হয়েছিল যে সে যখন বিয়ের বয়সী হবে তখন তার বিয়ের খরচ বহন করা হবে। এছাড়া তার কাজের জন্য তারা কোনো টাকা দিত না।

তরিকুলের ভাষ্য, জান্নাতিকে আগেও শারীরিকভাবে নির্যাতন করা হয়েছিল। তার শরীরে আঘাতের চিহ্ন থাকায় হত্যা মামলা দায়ের করেছে জান্নাতির বাবা।

খবর: দ্য ডেইলি স্টার

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com