মাধবপুরে কিশোরী ধর্ষণের অভিযুক্ত ২ আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

মাধবপুরে কিশোরী ধর্ষণের অভিযুক্ত ২ আসামি গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ২জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ অক্টোবর) ভোর রাতে ধর্ষণের অভিযুক্ত আলম মিয়া (২৫) ও তার সহযোগী ফয়জুর রহমানকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেপ্তার ২ আসামিকে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

অপরদিকে বুধবার দুপুরে ধর্ষণের শিকার হওয়া কিশোরীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ডাক্তারি পরীক্ষা ও হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আজিজুর রহমান নাঈম  জানান, মাধবপুর পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার এক কিশোরী ২১ অক্টোবর রাত প্রায় ১২ টার দিকে তার বাবার ঘর থেকে বের হয়ে দাদার ঘরে যাচ্ছিল। এ সময় উপজেলার পূর্ব মাধবপুর এলাকার বাচ্চু মিয়ার ছেলে আলম মিয়া ও ফায়ার সার্ভিস এলাকার আব্দুর রহমানের ছেলে ফয়জুর রহমান ওই কিশোরীকে জোর পূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটকে রেখে ফয়জুর রহমানের সহযোগিতায় আলম মিয়া ওই কিশোরীকে ধর্ষণ করেন। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী নিজেই বাদী হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

বুধবার ভোর রাতে থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজামানের নেতৃত্বে একদল পুলিশ ফায়ার সার্ভিস এলাকায় অভিযান চালিয়ে আলম মিয়া ও ফয়জুর রহমানকে গ্রেপ্তার করে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ২ আসামিকে হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারকের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com