বিকেলে ক্রিকেটারদের সঙ্গে বসতে চায় বিসিবি

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৯

বিকেলে ক্রিকেটারদের সঙ্গে বসতে চায় বিসিবি

ক্রিকেটারদের ধর্মঘট ডাকার প্রেক্ষিতে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হলেও শেষ পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করতে পেরেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ বিকেলেই তারা ক্রিকেটারদের সঙ্গে বসে আলাপ-আলোচনা করতে চান।

চরম অস্থিতিশীল সময়ের মধ্য দিয়ে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেট। দেশের ক্রিকেট ঠিকমতো চলছে না—এ অভিযোগে পরশু সংবাদ সম্মেলনে ধর্মঘটের ডাক দিয়েছেন ক্রিকেটাররা।

মঙ্গলবার দুপুরে বিসিবির সংবাদ সম্মেলনে সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। কেউ ফোন ধরছে না।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী আজ জানালেন, অবশেষে ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হয়েছেন তারা। তামিম ইকবালের সঙ্গে যোগাযোগ হয়েছে বিসিবির।

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, খেলোয়াড়দের সঙ্গে তারা যোগাযোগ করতে পেরেছেন। বোর্ড সভাপতির নির্দেশে খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তামিম ইকবালের সঙ্গে যোগাযোগ হয়েছে আমাদের। তামিম আমাদের জানিয়েছে ক্রিকেটারদের বা সতীর্থদের সঙ্গে কথা বলে জানাবে। তারা যখন জানাবে তখন বসব, যদ্দুর জানি তারা বিকেলে বসবে। যেখানেই বসতে বলবে আমরা রাজি।

তিনি আরও বলেন,দেখা যাক কী হয়। আমরা সবাই তো এটাই আশা করি সমস্যার দ্রুত সমাধান হবে।

১১ দফা দাবি পেশ করে ধর্মঘটে গিয়েছেন ক্রিকেটাররা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকবেন দেশের প্রথম শ্রেণির ক্রিকেটারেরা।

তাদের দাবিদাওয়ার মধ্যে বেশির ভাগই পারিশ্রমিক, সম্মান, জাতীয় দলে চুক্তিবদ্ধ খেলোয়াড়ের সংখ্যা বাড়ানো ও ঘরোয়া ক্রিকেটের কাঠামো ঠিক করা নিয়ে।

সংবাদ সম্মেলনে ক্রিকেটারদের ধর্মঘটকে বিসিবি সভাপতি নাজমুল হাসান ‘ষড়যন্ত্রের অংশ’ বলে মন্তব্য করেন। খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছে বোর্ড। কিন্তু তাতে ব্যর্থ হওয়ার কথাই জানিয়েছিলেন বিসিবি সভাপতি।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com