সিলেটের মানুষের পাশে থাকতে চান সাদ এরশাদ

প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

সিলেটের মানুষের পাশে থাকতে চান সাদ এরশাদ

নিজের দ্বিতীয় বাড়ি হিসেবে সিলেট অঞ্চলের মানুষের পাশে থাকতে চান বলে জানালেন সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি এরশাদ সাদ । একই সাথে বাবার দেখানো পথেই তিনি হাঁটতে চান।

রোববার (২০ অক্টোবর) দুপুরে সিলেটে হজরত শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনটি জানিয়েছেন রংপুর-৩ আসনে উপ নির্বাচনে নির্বাচিত হওয়া সাদ এরশাদ এমপি।

হজরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে হজরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত করেন তিনি।

শাহজালালের (রহ.) মাজার জিয়ারত শেষে সাদ এরশাদ সাংবাদিকদের জানান, এ অঞ্চলের সংসদ সদস্যদের সঙ্গে সিলেটের উন্নয়নেও কাজ করতে চান সাদ। নির্বাচনের আগেও মাজার জিয়ারত করে গিয়েছিলেন তিনি।

তিনি বলেন, সিলেট আমার দ্বিতীয় বাড়ি। এখানে সবাই আমার পরিবার মতো। যেমন রংপুর আমার আরেক পরিবার। আমি চেষ্টা করব সিলেটবাসীর জন্য কিছু করার। এখানে দীর্ঘদিন থাকতে পারলেও ভালো লাগতো।

বিজয়ী হয়ে মাজার জিয়ারত করতে এসে সাদ এরশাদ বলেন, বিরোধী দলে কোনো ভাঙনের সুর নেই। এগুলো কতিপয় লোকের মিস ইনফরমেশন। উপরে আল্লাহ জানেন, আমরা ঐক্যবদ্ধ আছি।

ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের প্রশংসা করে এরশাদপুত্র বলেন, তিনি আমাকে ছেলের মতো স্নেহ করেন। আমাদের জন্য তিনি অনেক কিছু করেছেন।

সাদ এরশাদ আরও বলেন, দেশে অনেক উন্নয়ন হচ্ছে, যেগুলো তুলে ধরা হচ্ছে না। সামনে উঠে আসছে অনিয়ম-দুর্নীতির খারাপ দিকগুলো। মধ্যম আয়ের দেশ হিসেবে বাংলাদেশে ঘুরতে এসে অসংখ্য বিদেশি খারাপ দিকগুলোর ধারণা নিয়ে যাচ্ছেন।

‘আমি চাই, খারাপ দিকগুলো ছাপিয়ে দেশের উন্নয়নকে সামনে তুলে ধরা হোক।’

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে সাদ এরশাদ বিমানযোগে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করেন।

সাদ এরশাদের সফরসঙ্গী হিসেবে জাতীয় পার্টির সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমর, প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, ফয়সল চিশতীসহ পার্টির কেন্দ্রীয় এবং সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্র জানায়, মাজার জিয়ারতের জন্য এটি তার ব্যক্তিগত সফর। যে কারণে দলীয় কোনো কর্মসূচি গ্রহণ করা হয়নি। তবে মাজার জিয়ারত শেষে সার্কিট হাউসে অবস্থানকালে নেতাকর্মীরা তার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

উল্লেখ্য, এরশাদের মৃত্যুতে শূন্য হওয়া রংপুর-৩ আসনের উপনির্বাচনে জাতীয় পার্টি থেকে প্রার্থী হয়ে এমপি নির্বাচিত হন সাদ এরশাদ। নির্বাচনে জয়ী হওয়ার পর এটাই তার প্রথম সিলেট সফর।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com