ক্রিকেটারদের সংবাদ সম্মেলনে আসার গুঞ্জন

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

ক্রিকেটারদের সংবাদ সম্মেলনে আসার গুঞ্জন

বাংলাদেশের শীর্ষ ক্রিকেটাররা নানা দাবিদাওয়া আদায়ে এক সংবাদ সম্মেলন করতে যাচ্ছেন এমনই গুঞ্জন চলছে দেশের ক্রিকেটাঙ্গনে। ক্রিকেটাররা সোমবার মুখোমুখি হতে পারেন সংবাদমাধ্যমের। তবে ঠিক কখন এই সংবাদ সম্মেলন হতে পারে এনিয়ে কেউ নিশ্চিত হতে পারেনি।

জানা যায়, ক্রিকেটারদের ক্ষোভের কারণ—ঠিকভাবে চলছে না দেশের ক্রিকেট। সেই সঙ্গে আরও কিছু দাবি-দাওয়া উঠতে পারে এই সংবাদ সম্মেলনে। ক্রিকেটারদের ধর্মঘটে যাওয়ার কথাও শোনা যাচ্ছে বিভিন্ন সূত্রে।

বিপিএলে ফ্র্যাঞ্চাইজি-প্রথা বিলুপ্ত করে দেওয়ার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন হতে পারে বলে শোনা যাচ্ছে। গত মাসে ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ বিপিএলের ফ্র্যাঞ্চাইজিই তুলে দেওয়ার কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এছাড়া নানা সময়ে ক্রিকেট উন্নয়নের দীর্ঘমেয়াদি পরিকল্পনার কথা বিসিবি সভাপতি জানালেও এনিয়ে কিছুই করেননি।

বিপিএলের ফ্র্যাঞ্চাইজি তুলে নিয়ে বিসিবির নিয়ন্ত্রণে বিপিএল চালুর কথা বিসিবি সভাপতি জানানোর পর পেশাদার ক্রিকেটারদের রোজগার কমে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। পাশাপাশি ঢাকা প্রিমিয়ার লিগে গত কয়েক বছর ধরে পারিশ্রমিক কমে যাওয়ার ব্যাপারটিও ক্ষুব্ধ করে তুলেছে ক্রিকেটারদের।

আলোচিত সংবাদ সম্মেলনটি কখন শুরু হবে, সেটি অবশ্য এখনো জানা যায়নি।

বিসিবি’র বিভিন্ন অনিয়ম ও স্বৈরতান্ত্রিক আচরণের প্রতিবাদে জাতীয় ক্রিকেট লীগ ও ভারত সফর বয়কটের হুঁশিয়ারি আসতে পারে এই সংবাদ সম্মেলন থেকে।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com