কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে

রাজধানীর মোহাম্মদপুর এলাকার ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলের বহিস্কৃত যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় ৭ দিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ অক্টোবর) রাত ১২ টার দিকে শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমীন আরা এ আদেশ দেন।

সোমবার রাত ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা মাদক ও অস্ত্র আইনের দুই মামলায় আসামি রাজীবকে আদালতে তোলেন। মামলার তদন্ত স্বার্থে ১০ দিন করে দুই মামলায় মোট ২০ দিন রিমান্ডে জিজ্ঞাসাবাদের আবেদন করেন।

এ সময় আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড না মঞ্জুর ও আসামির জামিন চেয়ে আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ এ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে ৭দিন করে ১৪ দিনের রিমান্ডের আদেশ দেন।

শনিবার (১৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার ৮ নম্বর রোডের ৪০৪ নম্বর বন্ধুর বাসা থেকে কাউন্সিলর রাজীবকে গ্রেপ্তার করে র‌্যাব।

এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৭ বোতল বিদেশী মদ ও ৩৩ হাজার নগদ টাকা জব্দ করা হয়। এরপর তাকে নিয়ে মোহাম্মদপুরে নিজ বাসায় ও অফিসে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমান আদালত। সেখানে ৫ কোটি টাকার বিভিন্ন ব্যাংকের চেক বই জব্দ করা হয়।

রোববার (২০ অক্টোবর) বিকেলে ভাটারা থানায় অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয় রাজীবের বিরুদ্ধে। সেই মামলায় রাজীবকে রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com