শিবসেনায় যোগ দিলেন সালমান খানের দেহরক্ষী

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

শিবসেনায় যোগ দিলেন সালমান খানের দেহরক্ষী

এবার ভারতের রাজনীতিতে যোগ দিলেন বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী শেরা ওরফে গুরমীত সিংহ। তিনি সুলতানখ্যাত এই অভিনেতার বিশ্বস্ত বন্ধু বলেও পরিচিত।

আগামী সোমবার মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভোট গণনা হবে তিন দিন পর ২৪ অক্টোবর। কিন্তু তার আগেই শুক্রবার কট্টর হিন্দুত্ববাদী দল শিবসেনা প্রধান উদ্ধব ঠাকরে ও দলীয় শাখা সংগঠন যুবসেনার সভাপতি আদিত্য ঠাকরের উপস্থিতিতে মুম্বাইয়ে তাদের বাসভবন মাতশ্রীতে শিবসেনায় যোগ দেন শেরা।

পরবর্তী সময়ে এক টুইটার পোস্টে শিবসেনার তরফ থেকে এমন খবর জানানো হয়েছে।

বলিউডের সবচেয়ে জনপ্রিয় তারকা অভিনেতাদের মধ্যে অন্যতম সালমান খান। গত দুই দশক ধরে সেই সালমানের দেহরক্ষীর ভূমিকা রাখছেন শেরা। বিপদে-আপদে বরাবর তার পরিবারের পাশে থেকেছেন তিনি।

এতে ২০১১ সালের বডিগার্ড ছবিটি শেরাকেই উৎসর্গ করেন বজরঙ্গী ভাইজান। মামলায় জড়িয়ে সালমান কারাগারে গেলেও তার পাশে ছিলেন তিনি। কারাগারে নিয়মিত দেখা করতে গিয়েছেন।

সালমানের দেহরক্ষী হিসাবে পরিচিতি পেলেও নিজেকে তাতেই সীমাবদ্ধ রাখেননি শেরা। টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামে নিজের একটি সংস্থা চালান তিনি। সঞ্জয় দত্তসহ একাধিক খ্যাতিমান বলিউড তারকার নিরাপত্তা দেয় ওই সংস্থা।

সালমান খানের মতোই তার দেহরক্ষীকে ঘিরেও বিতর্ক একেবারে কম না। একবার সালমানকে পাপারাজ্জিরা ছেঁকে ধরলে তাদের ধাক্কা দিয়ে বিতর্কে জড়ান তিনি।

এক সাক্ষাৎকারে শেরা বলেন, যখন ভাইজানের দিকে কোনো হুমকি আসে, তখন আমি তার পাশে থাকি না, তার সামনেই থাকি।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com