র‍্যাবের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০১৯

র‍্যাবের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

সিলেটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পৃথক অভিযানে ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সিলেটে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ চার জনকে গ্রেপ্তার করা হয়।

আটককৃত চারজনের মধ্যে দুইজন মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী, একজন ধর্ষণ মামলার এজহারভুক্ত পলাতক আসামী ও অপরজন মাদক ব্যবসায়ী বলে জানায় র‍্যাব।

শুক্রবার (১৮ অক্টোবর) দুপুরে র‌্যাব-৯, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ১০ টা ৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী দিলোয়ার আহম্মেদকে (৪২) গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

এসময় দক্ষিণ সুরমার বরইকান্দি মসজিদের সামনে থেকে দায়রা নং- ১৬০/১৬, সিআর নং- ২৮৮/১৫ এর সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী দিলোয়ারকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত আসামী দিলোয়ার আহম্মেদ দক্ষিনসুরমার মো. আরব উল্লাহর পুত্র। গ্রেপ্তারের পর আসামীকে সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

অন্যদিকে আরেক সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুর ১ টা ৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি একে এম কামরুজ্জামানের নেতৃত্বে হবিগঞ্জ জেলার বাহুবল থানা এলাকায় খুনসহ একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আব্দুল মতিনকে (৪২) গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

এসময় হবিগঞ্জ জেলার বাহুবল থানাধীন আসামীর নিজ বাড়ী থেকে ৬টি মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মতিনকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত আসামী আব্দুল মতিন হবিগঞ্জের বাহুবল থানার মৃত আব্দুল রাজ্জাকের পুত্র। গ্রেপ্তারের পর আসামীকে হবিগঞ্জ জেলার বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

পৃথক আরেক সংবাদ বিজ্ঞপ্তি র‍্যাবের পক্ষ্য থেকে জানানো হয়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত সোয়া আটটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি একেএম কামরুজ্জামান এর নেতৃত্বে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকায় শিশু নির্যাতন দমন আইনে হওয়া ধর্ষণ মামলার আসামী পুলক কান্তি বৈদ্যকে (২৯) গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

এসময় মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার বিলাশেরপাড় এলাকায় ব্রিজের থেকে ধর্ষণ মামলার আসামী পুলক কান্তিকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত পুলক শ্রীমঙ্গল উপজেলার উত্তর উত্তসুর গ্রামে মৃত অখিল চন্দ্র বৈদ্যর পুত্র। গ্রেপ্তারের পর আসামীকে  মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

অপর আরেক সংবাদ বিজ্ঞপ্তি র‍্যাব জানায়, বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে সদর থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।

এসময় হবিগঞ্জ জেলার সদর থানার মেসার্স এম হাই এন্ড কোং বাহুলা সড়কস্থ জেলা নির্বাচন অফিসের সামনে থেকে  রাজু মিয়া (৫৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। এসময় তার শরীর তল্লাশি করে ২৩৫পিস ইয়াবা ট্যাবলেট পায় র‍্যাব।

গ্রেপ্তারকৃত রাজু মিয়া হবিগঞ্জ জেলার বাহুবল থানার বাহুলা গ্রামের মৃত. ছাবু মিয়া পুত্র। আটকের পর উদ্ধারকৃত আলামতসহ রাজুকে হবিগঞ্জ জেলার বাহুবল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব।

আর্কাইভ

ডিসেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com