বাবরকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান ইমরান

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০১৯

বাবরকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে চান ইমরান

পাকিস্তানের তারকা ওপেনার ইমরান নাজির বলেছেন, বাবর আজম সাম্প্রতিক সময়ে দুর্দান্ত ক্রিকেট খেলছেন। তার মধ্যে নেতৃত্বগুণও রয়েছে। তাকেই পাকিস্তানের অধিনায়ক করা যেতে পারে।

সবশেষ ইংল্যান্ড বিশ্বকাপে সরফরাজ আহমেদের নেতৃত্বে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি পাকিস্তান। ১৯৯২ সালের বিশ্ব চ্যাম্পিয়নরা এবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয়।

লাহোরে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজে শ্রীলংকার দ্বিতীয় সারির দলের বিপক্ষে (৩-০) হোয়াইটওয়াশ হয় সরফরাজের নেতৃত্বাধীন দলটি।

আইসিসির টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ের শীর্ষে থাকা পাকিস্তানের এমন পারফরম্যান্সে হতাশ জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটাররা। সাবেকদের অনেকেই সরফরাজকে নেতৃত্ব থেকে সরিয়ে দেয়ার পরামর্শ দিয়েছেন।

ক্রিকেট পাকিস্তান ডটকমের সঙ্গে আলাপকালে, ইমরান নাজির বলেন, আমি মনে করি পারফরম্যান্স অনুসারে অধিনায়ক নির্বাচন করা উচিত। সরফরাজ আহমেদের পারফরম্যান্স নিম্নমুখী। ব্যক্তিগতভাবে ভালো ব্যাটিংয়ের পাশাপাশি কার্যকরী সিদ্ধান্ত দিতে ব্যর্থ সে।

পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি মিলে ১১২ ম্যাচ খেলে দুটি সেঞ্চুরি আর ১৩টি ফিফটির সাহায্যে ২ হাজার ৮২২ রান করেন ইমরান নাজির।

২০১২ সালের পর থেকে বাতজ্বরে আক্রান্ত হওয়ার কারণে জাতীয় দলে সাবেক হয়ে গেছেন নাজির। এ তারকা ওপেনার বলেন, আমি মনে করি এই মুহূর্তে পাকিস্তান দলকে দুইজন খেলোয়াড়ই নেতৃত্ব দিতে সক্ষম। তারা হলেন বাবর আজম ও ইমাম-উল- হক। দুইজনই দুর্দান্ত ফর্মে রয়েছেন।

ইমরান নাজির আরও বলেন, সদ্য শেষ হওয়া শ্রীলংকা সিরিজে আমাদের ক্রিকেটারদের মাঠে ক্লান্তই মনে হয়েছে। আমি মনে করি কিছু তরুণ ক্রিকেটারকে সুযোগ দেয়া উচিত। কোচ মিসবাহ-উল-হককে এসব বিষয় নিয়ে কাজ করতে হবে।

আর্কাইভ

নভেম্বর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com