আবরারের বাড়িতে যাচ্ছেন বুয়েট ভিসি

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

আবরারের বাড়িতে যাচ্ছেন বুয়েট ভিসি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের হাতে নিহত তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের শিক্ষার্থী আবরারের কুষ্টিয়ার বাড়ি যাচ্ছেন উপাচার্য অধ্যাপক সাইফুল ইসলাম।

বুধবার (৯ অক্টোবর) সকালে তিনি কুষ্টিয়ার উদ্দেশে রওনা হয়েছেন বলে জানিয়েছেন ভিসির একান্ত সহকারী কামরুল ইসলাম।

কামরুল ইসলাম জানান, আবরারের পরিবারের সঙ্গে দেখা করতে ভিসি সাইফুল ইসলাম সকালেই কুষ্টিয়ার উদ্দেশে রওনা হয়েছেন। বিকেল তিনটা নাগাদ তার আবরারের বাড়িতে পৌঁছার কথা। সেখানে তিনি আবরারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাবেন বলে জানা গেছে।

এর আগে আবরার হত্যার প্রায় ২৬ ঘণ্টা পর মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে ক্যাম্পাসে আসেন বুয়েট ভিসি। এ নিয়ে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন তিনি।
পাশাপাশি সমালোচনা চলতে থাকে সব মহলে। এমনকি প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বলেছেন যে, হত্যাকাণ্ডের পর পরই বুয়েট ভিসির ক্যাম্পাসে যাওয়া উচিত ছিল।

মঙ্গলবার ক্যাম্পাসে গিয়েই তিনি বিশ্ববিদ্যালয়ের ডিন ও কয়েকজন বিভাগীয় চেয়ারম্যানের সঙ্গে বৈঠক করেন। এ সময় প্রশাসনিক ভবনে ভেতর থেকে তালা দেওয়া হয়। পরে শিক্ষার্থীরাও প্রশাসনিক ভবনের বাইরে থেকে তালা দিয়ে দেন। এক পর্যায়ে বৈঠক শেষ করে ভিসি শিক্ষার্থীদের সাথে কথা বলেন।

তাকে দাবির বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি ‌‌নীতিগতভাবে সব দাবির সঙ্গে একমত বলে জানান। কিন্তু শিক্ষার্থীরা তার কথায় সন্তুষ্ট হতে পারেননি।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

জানুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com