ঢাবিতে অস্ত্র ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০১৯

ঢাবিতে অস্ত্র ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতা আটক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অস্ত্র ঠেকিয়ে সাধারণ এক শিক্ষার্থীকে হুমকি দেওয়ার দুই ঘণ্টা পর পিস্তল ও ইয়াবাসহ দুই ছাত্রলীগ নেতাকে আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টোরিয়াল বডি।পরে ওই দুজনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী বিষয়টি নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে ছাত্রলীগের ওই দুই নেতাকে ঢাবির হাজী মোহাম্মদ মহসীন হল থেকে আটক করা হয়।

আটক দুজন হলেন- ঢাবি ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসিবুর রহমান তুষার এবং মহসীন হল ছাত্রলীগের নেতা আবু বকর আলিফ।

এর আগেও একবার ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়েছিল তুষারের। সেময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ তাকে বহিষ্কার করে। কিন্তু মেয়াদের শেষ সময়ে আবার তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেওয়া হয়।

সূত্র জানায়, আটক সাবেক ছাত্রলীগ নেতা তুষার দীর্ঘদিন ধরে তার কক্ষে ইয়াবা সেবন ও ব্যবসা করে আসছিল। তার কক্ষ থেকে দুটি সিসি টিভিও উদ্ধার করা হয়। এছাড়াও তার কক্ষে দুটি বটি, লাঠি, হাতুড়ি, দুটি ল্যাপটপ, একটি স্টিল পাইপ, লোড করা পিস্তল, মানিব্যাগ (৩২ হাজার ২০০ টাকাসহ), ফেনসিডিলের বোতল ও মাদকদ্রব্য পাওয়া গেছে।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক নিজামুল হক ভুইয়া বলেন, ‘তুষার তার কক্ষে সিসিটিভি ক্যামেরা দ্বারা ইয়াবা ব্যবসা নিয়ন্ত্রণ করত। এ তথ্য আমাদের কাছে ছিল। তাই প্রক্টরিয়াল বডিকে নিয়ে আমরা অভিযান পরিচালনা করি। এ সময় তার কক্ষ থেকে অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রক্টর গোলাম রব্বানী বলেন, ‘হল প্রশাসনের সহায়তায় প্রক্টরিয়াল বডি অভিযান পরিচালনা করে অস্ত্র ও ইয়াবাসহ দুইজনকে আটক করেছে। তাদেরকে থানায় সোপর্দ করা হয়েছে।

তবে কোন থানায় সোপর্দ করা হয়েছে তা তিনি বলেননি।

আর্কাইভ

মে ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com