এমপি মোকাব্বিরকে ‘দাঁত ভাঙ্গা জবাব দেবে’ আ. লীগ

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

এমপি মোকাব্বিরকে ‘দাঁত ভাঙ্গা জবাব দেবে’ আ. লীগ

নাশকতা মামলার আসামী বিএনপি ও ছাত্র শিবির নেতাদের ছাড়িয়ে নিতে ওসির সাথে অশোভন আচরণ করার অভিযোগ ওঠেছে সিলেট-২ আসনের সাংসদ মোকাব্বির খানের বিরুদ্ধে।

ওসির সথে দুর্ব্যবহার ও ওসমানীনগরে জামাত-বিএনপিকে পূর্নবাসন চেষ্টার অভিযোগ এনে শুক্রবার প্রতবাদ সমাবেশ করেছে ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় মোকাব্বির খানকে দাঁতভাঙ্গা জবাব দেওয়ার কথা বলেন বক্তারা।

শুক্রবার বিকালে উপজেলার দক্ষিন গোয়ালাবাজারে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন কর্তৃক আয়োজিত প্রতিবাদ সভায় এমন হুশিয়ারী প্রদান করেন বক্তারা।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলুর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, মোক্কাবির খান সিলেট-২ আসনে নির্বাচিত হওয়ার পর থেকে ওসমানীনগর ও বিশ^নাথের জামায়াত-বিএনপি ও ছাত্র শিবিরসহ কতিপয় সন্ত্রাসীদের নিয়ে দুই উপজেলায় ত্রাসের রাজত্ব কায়েমের চেষ্টায় লিপ্তি রয়েছেন। উপজেলার জামায়াত বিএনপির এজেন্ডা বাস্থবায়নসহ তাদের পূর্নবাসন করতে প্রশাসন দখল করতে মরিয়া হয়ে উঠেছেন। ইতিমধ্যে এমপি মুকাব্বির খান তার অন্যায় তদবির না শুনায় তাজপুরের সাবরেজিষ্টার অফিসের সাবরেজিষ্ট্রার মো: ইউনুস সোহেলের দাঁত উপড়ে ফেলার হুমকি, ওসমানপুর ইউপির কাজিকে জুতাপেটা করার হুমকি, ওসমানীনগরের সদস্য সাবেক ইউএনও মো: আনিছুর রহমানের অশুভন আচরন ও বদলি করার হুমকি সর্বশেষ গত ২৩ সেপ্টেম্বর ওসমানীনগর থানার পুলিশ নাশকতার অভিযোগে উপজেলা বিএনপি ও ছাত্র শিবিরের চার নেতাকে গ্রেপ্তার করার পর ঐ রাত দেড়টায় দিকে এমপি মোকাব্বির খান গ্রেফতারকৃতদের ছাড়িয়ে নেয়ার চেষ্টা চালান। ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বিএনপি ও ছাত্র শিবিরের নেতাদের ছেড়ে না দেয়ায় মোকাব্বির খান ওসিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে বদলি করার হুমকি দেন। এঘটনায় ওসি এমপি মোকাব্বির খানের বিরুদ্ধে জিডি করে উধ্বর্তন কর্তৃপক্ষ অবগত করেন।

প্রতিবাদ সভায় বক্তরা আরও বলেন, এক রুহিঙ্গা ও বিএনপির দুই ইউপি চেয়ারম্যানের প্ররোচনায় তিনি জামায়াত-বিএনপিকে সিলেট-২ আসনে আওয়ামী লীগের প্রতিপক্ষ করে দাঙ্গা হাঙ্গামা করার চেষ্ঠা করছেন। এমনি সরকারি কর্মকর্তা থেকে শুরু করে সরকারি দলের নেতা কর্মীদের অপমান করে এ অঞ্চলকে জামায়াত শিবির ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করার চেষ্ঠা অব্যাহত রাখছেন।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, যুক্তরাজ্য শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি জাবেদ আহমদ আম্বিয়া, উপজেলা যুবলীগ নেতা মঈন উদ্দিন মোহন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, আওয়ামীল নেতা মামুনুর রশিদ খলকু, যুবলীগ নেতা সৈয়দ মামুন। প্রতিবাদ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আ’লীগ নেতা দরাজ মিয়া, লুৎফুর রহমান ফারুক, দবির মিয়া, শাহ ইসমাইল আলী, লেবু মিয়া, জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, উপজেলা যুবলীগ নেতা মুকিদ মিয়া, আব্দুল ওদুদ প্রিন্স, ডা. সুমন সূত্র ধর, ছাত্র লীগ নেতা আরিফুর রহমান চৌধরী, সুলেমান খান, আমজদ হোসেন, রাজন দাশ, মিঠু দত্ত ও এসএম শিপন সহ আ’লীগ যুবলীগ স্বেচ্ছাসেবকলীগ ছাত্রলীগের নেতা কর্মিরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com