‘আত্মহত্যার’ আগে সুইসাইড নোট লিখেছিল সাদিক

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৯

‘আত্মহত্যার’ আগে সুইসাইড নোট লিখেছিল সাদিক

রাজধানীর আজিমপুরে সরকারি কোয়ার্টারে পুলিশ বাবার পিস্তলে আত্মহত্যার আগে সুইসাইড নোট লিখেছিল ছেলে সাদিক। সেখানে তার লাশের পাশেই মিলেছে বাবার লাইসেন্স করা পিস্তল ও একটি চিরকুট বা সুইসাইড নোট।

যেখানে লেখা ছিল, ‘মা তোমার যোগ্য সন্তান হতে পারিনি, বাবা তোমার যোগ্য সন্তান হতে পারিনি। ভালো শিক্ষার্থী হতে পারিনি। আমার মৃত্যুর জন্য আমিই দায়ী।’

প্রাথমিক তদন্ত শেষে ডিএমপির লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোনতাসিরুল ইসলাম বলেন, ঘটনাটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে প্রাথমিক তদন্ত শেষে। তবে তার (সাদিক) মৃত্যুর পেছনে অন্য কোন কারণ আছে কি না তার তদন্ত চলছে।

এর আগে সোমবার আজিমপুরে সরকারি কোয়ার্টারের ৬৭ নম্বর ভবন থেকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ-কমিশনার সাজ্জাদুর রহমানের ছেলে সাদিক বিন সাজ্জাতের (১৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।

এদিকে প্রাথমিক তদন্ত শেষে পুলিশের একটি সূত্র জানিয়েছে, সাদিক চিরকুটে যে তথ্য লিখে গেছে তা থেকে মনে হয়েছে, সে লেখাপড়ায় ভালো করতে পারছিল না এ কারণে আত্মহত্যা করেছে। তবে সাদিক কম্পিউটারে নানান ধরনের গেমে আসক্ত ছিল। তার মধ্যে এইড নামে একটি গেমের সঙ্গে তার বেশি আসক্তি ছিল। তার কক্ষ থেকে ‘ইভেন ইন ডেথ, আই উইল বি হিরো’ লেখা কিছু তথ্যও পাওয়া গেছে। এতে মনে হতে পারে গেইমের কারণেও সে আত্মহত্যা করতে পারে। এছাড়া কলেজে সে কারো প্রেমে পড়েছিল কি না, কারো সঙ্গে বিরোধ ছিল কিনা, কিংবা অন্য কারণে কারণে সে আত্মহত্যা করেছে কিনা তার তদন্ত চলছে।

আর্কাইভ

অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com