সিদ্দিকী নাজমুলের সম্পদের তথ্য সংগ্রহ করবে দুদক

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০১৯

সিদ্দিকী নাজমুলের সম্পদের তথ্য সংগ্রহ করবে দুদক

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের দেশে-বিদেশে থাকা সম্পদের পরিমাণ ও এসব সম্পদের উৎস সম্পর্কে তথ্য সংগ্রহ করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার রাজধানীর সেগুনবাগিচায় দুদক প্রধান কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ তথ্য জানান সংস্থাটির সচিব মুহাম্মদ দিলোয়ার বখত।

নাজমুলের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর দুদক সচিব বলেন, নাজমুল আলমকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন চোখে পড়েছে। প্রতিবেদনের তথ্য যাচাই-বাছাই করে তথ্য সংগ্রহ করা হবে।

উল্লেখ্য, নাজমুল আলম যুক্তরাজ্যের লন্ডনে কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন। একটি গণমাধ্যমে অনুসন্ধানী প্রতিবেদন অনুযায়ী, ব্রিটিশ সরকারের কাছে নাজমুলের কোটি কোটি টাকার নিবন্ধিত বিনিয়োগ রয়েছে। তার নামে ব্রিটেনের কোম্পানি হাউজে আবাসন, গাড়ির অ্যাকসিডেন্ট ক্লেইম ম্যানেজমেন্ট, পণ্যের পাইকারি বিক্রেতা, বিজ্ঞাপন, চাকরিদাতা প্রতিষ্ঠান, সেবা প্রতিষ্ঠানসহ বিভিন্ন ধরনের ৬টি কোম্পানির অস্তিত্ব পাওয়া গেছে। এর মধ্যে ২টি কোম্পানির পরিচালক পদে তার নাম নেই। বাকি ৪টি কোম্পানির মধ্যে একটির একক পরিচালক এবং ৩টি যৌথ পরিচালক হিসেবে রয়েছেন তিনি।

সিদ্দিকী নাজমুল আলম আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হলেও তার মেয়াদপূর্তির পর থেকেই লন্ডনে অবস্থান করছেন।

আর্কাইভ

জুন ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com