প্রচ্ছদ

পিযুষের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা, কারাগারে প্রেরণ

প্রকাশিত হয়েছে : ৬:৩৬:০৮,অপরাহ্ন ১২ সেপ্টেম্বর ২০১৯ | সংবাদটি ২১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে (৪০) এবং তার তিন সহযোগীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে উদ্ধার করা ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি, ৩টি রামদা ও ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা জব্দ দেখানো হয়েছে।

বুধবার রাতে নগরীর মির্জাজাঙ্গাল থেকে তাদের আটক করে বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয় বলে জানান র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান। তিনি জানান, পিযুষ কাšির বিরুদ্ধে ১৬ টি মামলা রয়েছে। তাকেসহ অন্যদেরও বিরুদ্ধে আরও মামলা দিয়ে সকালে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়।

আটক অন্যরা হচ্ছেন- নগরীর মনিপুরী রাজবাড়ীর মৃত আশ্বিনী কুমার পালের ছেলে বাপ্পা পাল (৪২), রামের দিঘীর পারের মৃত পরেশ রায়ের ছেলে মন্টি রায় (৪২) ও জেলার গোলাপগঞ্জের রানীখাইলের রুস্তম খানের ছেলে রায়হান খান (২৫)।

কোতোয়ালী থানার ওসি জানান, মাদক ও অস্ত্র মামলায় চারজনকে গ্রেফতার দেখিয়ে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে তাদের হাজির করা হয়। পরে আদালত শুনানী শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com