পিযুষের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা, কারাগারে প্রেরণ

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

পিযুষের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা, কারাগারে প্রেরণ

সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে (৪০) এবং তার তিন সহযোগীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র ও মাদক আইনে একটি মামলা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে উদ্ধার করা ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি, ৩টি রামদা ও ৫ হাজার ৫৪০ পিস ইয়াবা জব্দ দেখানো হয়েছে।

বুধবার রাতে নগরীর মির্জাজাঙ্গাল থেকে তাদের আটক করে বৃহস্পতিবার দুপুরে কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয় বলে জানান র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান। তিনি জানান, পিযুষ কাšির বিরুদ্ধে ১৬ টি মামলা রয়েছে। তাকেসহ অন্যদেরও বিরুদ্ধে আরও মামলা দিয়ে সকালে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়।

আটক অন্যরা হচ্ছেন- নগরীর মনিপুরী রাজবাড়ীর মৃত আশ্বিনী কুমার পালের ছেলে বাপ্পা পাল (৪২), রামের দিঘীর পারের মৃত পরেশ রায়ের ছেলে মন্টি রায় (৪২) ও জেলার গোলাপগঞ্জের রানীখাইলের রুস্তম খানের ছেলে রায়হান খান (২৫)।

কোতোয়ালী থানার ওসি জানান, মাদক ও অস্ত্র মামলায় চারজনকে গ্রেফতার দেখিয়ে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট প্রথম আদালতে তাদের হাজির করা হয়। পরে আদালত শুনানী শেষে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com