প্রচ্ছদ

ডা. আকাশের আত্মহত্যা মামলায় স্ত্রী মিতুর বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত হয়েছে : ১১:৫২:০৬,অপরাহ্ন ১১ সেপ্টেম্বর ২০১৯ | সংবাদটি ২০ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

চট্টগ্রামে চিকিৎসক ডা. মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনার মামলায় তার স্ত্রী মিতুসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দিয়েছে পুলিশ।

সোমবার বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন আদালতের প্রসিকিউশন শাখায় মামলার চার্জশিটটি জমা দেয়া হয়। বুধবার এটি সংশ্লিষ্ট আদালতে পাঠানো হয়। রাতে তদন্তকারী কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই আবদুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

চার্জশিটভুক্ত আসামিরা হলেন- চিকিৎসক আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতু, তার (মিতুর) মা শামীমা শেলী, বাবা আনিসুল হক চৌধুরী, ছোট বোন সানজিলা হক চৌধুরী আলিশা এবং মিতুর কথিত বন্ধু ডা. মাহবুবুল আলম।

তবে এ মামলায় মিতুর অপর বন্ধু যুক্তরাষ্ট্র প্রবাসী ভারতীয় নাগরিক উত্তম প্যাটেলকে চার্জশিট থেকে নট সেন্টআপ করা হয়েছে।

প্রসঙ্গত, ৩১ জানুয়ারি ভোরে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার নিজ বাসায় ইনজেকশনের মাধ্যমে শরীরে বিষ প্রয়োগ করে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। আত্মহত্যার আগে নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি স্ত্রীর বিরুদ্ধে ‘বিয়ে বহির্ভূত সম্পর্ক’ ও ‘প্রতারণার’ অভিযোগ করে যান।

এর প্রমাণ হিসেবে মিতুর সঙ্গে তার বন্ধুদের বেশ কিছু ছবিও তিনি আপলোড করেন। এ ঘটনা চট্টগ্রামে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। ওই রাতেই নন্দনকানন এলাকায় এক আত্মীয়র বাসা থেকে মিতুকে আটক করে পুলিশ।

পরদিন ১ ফেব্রুয়ারি ডা. আকাশের মা জোবেদা খানম বাদি হয়ে দণ্ডবিধির ৩০৬ ধারায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় মিতুকে গ্রেফতার দেখানো হয়। সাত মাস পর উচ্চ আদালত থেকে এ মামলায় জামিন নেন মিতু। তবে অন্য আসামিরা পলাতক রয়েছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com