প্রচ্ছদ

কাশ্মীরি ছাত্রকে নারীদের পোশাক পরিয়ে খুঁটিতে বেঁধে নির্যাতন (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ৯:৩২:৩৭,অপরাহ্ন ০৬ সেপ্টেম্বর ২০১৯ | সংবাদটি ২৩ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

কাশ্মীরি এক ছাত্রকে জোর করে নারীদের পোশাক পরিয়ে খুঁটিতে বেঁধে নির্যাতন করা হয়েছে। ভারতের রাজস্থান প্রদেশের আলওয়ার জেলায় বুধবার রাতে এ ঘটনা ঘটেছে। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসেস।

পুলিশ বলেছে, নির্যাতিত ওই ছাত্র দাবি করেছে তাকে প্রথমে তিনজন অপরিচিত ব্যক্তি হুমকি দেয়। পরে জোর করে নারীদের পোশাক পরতে বাধ্য করে। এরপর নিমরানার প্রধান মার্কেটে হাঁটতে বাধ্য করে।

পুলিশ জানিয়েছে, ২১ বছর বয়সী ওই তরুণ কাশ্মীরের বাসিন্দা। অপরিচিত তিন ব্যক্তি তাকে আক্রমণ করে। নারীদের পোশাক পড়িয়ে এলাকাটির প্রধান মার্কেটে হাঁটানোর পরে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে নির্যাতন করে।

কাশ্মীরি তরুণকে নারীদের পোশাক পরিয়ে বেধড়ক মারপিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, কয়েকজন যুবক ওই কাশ্মীরি তরুণকে খুঁটির সঙ্গে বেঁধে, মারধর করছেন। বিভিন্ন ধরনের হুমকির পাশাপাশি তাকে মারধর করা হয়। তবে অপ্রীতিকর কিছু ঘটার আগে উন্মত্ত জনতার হাত থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

নিমরানার অতিরিক্ত পুলিশ সুপার তেজপাল সিং ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, যারা ওই ছাত্রটিকে জোর করে নারীদের পোশাক পরিয়েছে তাদের শনাক্ত করা যায়নি; বিষয়টি তদন্তাধীন রয়েছে।

পুলিশ বলছে, এ ঘটনায় একজনকেও শানাক্ত বা গ্রেফতার করতে সক্ষম হয়নি। তবে নির্যাতনের ভিডিও মার্কেটের ক্যামেরা থেকে সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় ১৫-২০ জনকে আসামি করে এফআইআর মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, রাজস্থানের আলওয়ারেই দুই বছর আগে পিটিয়ে খুন করা হয়েছিল পেহলু খানকে। চাঞ্চল্যকর সেই মামলার ৬ অভিযুক্তই আদালতে বেকসুর খালাস পেয়ে যায়। ঘটনাটি ঘটেছিল ২০১৭ সালের ১ এপ্রিল। রাজস্থানের দিল্লি-আলওয়ার হাইওয়ের ওপর বেহরোর কাছে স্বঘোষিত গোরক্ষকদের হাতে আক্রান্ত হয়েছিলেন পেহলু খান।

হরিয়ানার নুহর বাসিন্দা পেহলুকে ওই দিন নৃশংসভাবে পেটানো হয়। ঘটনার দু’দিন পর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় হরিয়ানার ওই ব্যক্তির।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com