প্রচ্ছদ

ছাতকে কিশোরীকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত কারাগারে

প্রকাশিত হয়েছে : ৯:১৫:৩৭,অপরাহ্ন ৩১ আগস্ট ২০১৯ | সংবাদটি ২১ বার পঠিত

সিলেটেরকন্ঠডটকম

সুনামগঞ্জের ছাতকে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ছাদিকুল ইসলাম (২৮) নামের এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে শহরের গণক্ষাই এলাকার একটি ক্রাশার মিল থেকে তাকে আটক করা হয়। ছাদেকুল ইসলাম দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামের মরম আলীর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাদিকুল ইসলাম গণক্ষাই এলাকার একটি ক্রাশার মিলে শ্রমিকের চাকুরী করতো। গণক্ষাই এলাকায় বসবাসকারী এক কিশোরীকে শুক্রবার রাতে ডেকে নির্জন স্থানে নিয়ে ছাদিকুল ইসলাম জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় কিশোরীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ছাদিকুলকে আটক করেন।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল ঘটনাস্থল থেকে কিশোরীসহ ছাদিকুলকে থানায় নিয়ে আসেন।

পরে এ ঘটনায় ওই কিশোরীর বাবা রাতেই লম্পট ছাদিকুলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

শনিবার (৩১ আগস্ট) সকালে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক ছাদিকুল ইসলামকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুনামগঞ্জ কারাগারে এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com