বিশ্বনাথে পাইপগানসহ গ্রেপ্তার ১

প্রকাশিত: ৯:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

বিশ্বনাথে পাইপগানসহ গ্রেপ্তার ১

সিলেটের বিশ্বনাথ থানা এলাকা থেকে পাইপগানসহ ১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম হেলিম আহম্মেদ (৩১)। তিনি বিশ্বনাথের শিবগঞ্জ এলাকার মৃত ইলিয়াস মিয়ার ছেলে।

শনিবার (২৪ আগস্ট) রাত ৩টা ২০ মিনিটে সিলেটের বিশ্বনাথ থানাধীন প্রতাপপুর গ্রামের আউয়াল ব্রিক ফিল্ডের সামনে ফাঁকা জায়গা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত ব্যক্তির কাছ থেকে ১ টি পাইপগান ও ২ রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

রোববার (২৫ আগস্ট) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে সিলেটের বিশ্বনাথ থানা এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধার ও গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে সিলেটের বিশ্বনাথ থানাধীন প্রতাপপুর গ্রামের আউয়াল ব্রিক ফিল্ডের সামনে ফাঁকা জায়গা থেকে ১ টি পাইপগান ও ২ রাউন্ড কার্তুজসহ ১ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে সিলেটের বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

এ সংক্রান্ত আরও সংবাদ

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com